সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

  বরিশাল ব্যুরো, বাবুগঞ্জ, মেহেন্দীগঞ্জ, নান্দাইল ও ওসমানীনগর প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা-বরিশাল মহাসড়কে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক রাসেল মল্লিক (১৮) নিহত হয়েছেন। এ ঘটনায় বাসটি খাদে পড়ে প্রায় ১০ যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয়রা বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেছেন। বৃহস্পতিবার বিকালে মহাসড়কের বরিশাল অংশের তেঁতুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাসেল মল্লিক বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা এলাকার বাসিন্দা। স্থানীয়রা জানান, বানারীপাড়া থেকে বাবু-মুনা নামের একটি বাস বরিশালের উদ্দেশে আসছিল। এ সময় তেঁতুলতলা এলাকার একটি বাইপাস সড়ক থেকে হঠাৎ একটি মোটরসাইকেল মহাসড়কে উঠলে বাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মোটরসাইকেল চালক রাসেলের।

এদিকে মেহেন্দীগঞ্জ পৌর এলাকার চরহোগলা গ্রামে মোটরসাইকেলের ধাক্কায় নান্টু খাঁ (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

অপরদিকে ময়মনসিংহের নান্দাইল উপজেলার তাড়াইল-নান্দাইল সড়কের পূর্বদরিল্লা নামক স্থানে বৃহস্পতিবার অটোবাইকের চাপায় এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। জানা যায়, নান্দাইল রোড উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আবু বক্কর সিদ্দিক (৪৫) বাইসাইকেলে বিদ্যালয়ে আসার পথে পেছন দিক থেকে আসা সিএনজিচালিত অটোবাইকের চাপায় মারাত্মকভাবে আহত হন। পরে স্থানীয় এলাকাবাসী তাকে দ্রুত কিশোরগঞ্জ সদর হাসপাতালে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। তার পরিবারে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে আছে।

এছাড়া সিলেটের ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় শহিদুল ইসলাম পংকি (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার রাত সোয়া ১১টার দিকে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের কুরুয়া নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। নিহত পংকি বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউপির চান্দারপাড়া গ্রামের কুদ্দুছ মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার রাতে নিহত পংকি মোটরসাইকেলে উপজেলার দয়ামীর ইউপির চিন্তামনি গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে তাজপুরে ফেরার পথে রাত সোয়া ১১টার দিকে মহাসড়কের কুরুয়ায় অজ্ঞাতনামা একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter