গাজীপুর ও খুলনা সিটি নির্বাচন

নৌকার পক্ষে কাজ করবে মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড

  যুগান্তর রিপোর্ট ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে খুলনা ও গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার সিদ্বান্ত নিয়েছেন মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা। শুক্রবার সকালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক কর্মকর্তাদের এক সভায় এ সিদ্ধান্ত হয়। রাজধানীর ১০ বঙ্গবন্ধু এভিনিউতে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাবেক যুগ্ম মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, ভাইস চেয়ারম্যান মো. আবদুল হাই, সামছুল কাওনাইন কুতুব, শরীফ উদ্দিন, আনোয়ার হোসেন পাহাড়ি বীরপ্রতীক, মাহমুদ পারভেজ জুয়েল, আবুল খায়ের, মোশারেফ হোসেন, কমান্ডার নজরুল ইসলাম, হারুনুর রশীদ, জিল্লুর আফছার উদ্দিন, অব. এএসপি শেখ মহিউদ্দিন চৌধুরী, অব. জেলা আনসার অ্যাডজুটেন্ট মো. মমিন উদ্দিনসহ শতাধিক কেন্দ্রীয় নেতা ও ঢাকা মহানগরের সাবেক কমান্ডার আমির হোসেন মোল্লা, ডেপুটি কমান্ডার জিয়াউর রহমান জিয়া ও শেখ শাহজালাল প্রমুখ। সভায় সন্তানদের পক্ষ থেকে বক্তব্য রাখেন আমরা মুক্তিযোদ্ধার সন্তানের সভাপতি হুমায়ুন কবির, সেক্রেটারি সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন। সফিকুল বাহার মজুমদার টিপু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.