চরভদ্রাসন আ’লীগ সভাপতির প্রতি অর্ধশত নেতার অনাস্থা

  চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে শুক্রবার বিশেষ বর্ধিত সভার পর সংবাদ সম্মেলন করে অর্ধশত আওয়ামী লীগ নেতারা স্থানীয় সভাপতি আজিজুল হকের ওপর অনাস্থা ঘোষণা করেছেন। একই সঙ্গে তারা প্রায় দুই কোটি টাকার দুর্নীতির চিত্র তুলে ধরে ওই সভাপতিকে দল থেকে দ্রুত বহিষ্কারের দাবি জানান।

সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সম্পাদক কাউছার। এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরহাদ হোসেন মৃধা, ইছাহাক মিয়া, জহিরুল ইসলাম বাসু, মোমিন আলী খান ওরফে মেলা খান, নূর মোহাম্মাদ, কবির খান ও স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ডার শফি উদ্দিন খালাসীসহ বিভিন্ন পদস্থ নেতারা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে বলা হয়, উপজেলা আওয়ামী লীগ সভাপতি দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে তার পরিবারের সদস্যদের রেখে ক্ষমতার অপব্যবহার করেছেন। ৬৭ সদস্যবিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের মূল কমিটির মধ্যে গুরুত্বপূর্ণ ৭টি পদস্থ নেতা আওয়ামী লীগ সভাপতির পরিবারের সদস্য। এরা হলেন- উপজেলা আ’লীগ সভাপতির এক ছেলে আহসানুল হক মামুনকে সহ-সভাপতি, আরেক ছেলে নাজমূল হুদাকে আইনবিষয়ক সম্পাদক, আরেক ছেলে সাজ্জাদুল হককে কার্যকরী কমিটির সদস্য, আওয়ামী লীগ সভাপতির আপন ভাই আ. মান্নানকে মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক, সভাপতির আপন তালই মোকসেদ আলী খানকে সহ-সভাপতি ও সভাপতির ছেলে আহসানুল হক মামুনের শ্যালক আবুল কাশেম ফকিরকে যুগ্ম সম্পাদকের পদে রেখে নিজের পাল্লা ভারি করে রেখেছেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক জানান, ‘আমি ইউপি চেয়ারম্যান থাকাকালীন ২০১৫ সালে স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষ আমার নামে ৬০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে দুর্নীতি দমন কমিশনে মামলা করলেও সত্যতা না পেয়ে নিষ্পত্তি পত্র দেয়া হয়।’

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.