সুবর্ণচরে কৃষকের বাড়িতে সন্ত্রাসীদের হামলা : আহত ৮

  যুগান্তর রিপোর্ট, নোয়াখালী ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সন্ত্রাসীরা কৃষকের বাড়িতে হামলা করে ভাংচুর করেছে। হামলাকারীদের বাধা দিতে গেলে কৃষকের হাত বেঁধে এলোপাতাড়ি পিটিয়ে ৮ জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। তুচ্ছ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ চরক্লার্ক গ্রামের সানাউল্লাহ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। আহত কৃষক দিদার, কানু মিয়া, বেলাল মিয়াকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানান, মোহাম্মদপুর ইউনিয়নের সানাউল্লাহ মিয়ার ছেলে কৃষক দিদারের সঙ্গে একই গ্রামের আবদুল খালেকের ছেলে সন্ত্রাসী লিটন ও তার অনুগত মনু, আবদুল মন্নান, রাসেল, আবদুল্লাহ, ইয়াকুব আলীর পূর্বশত্র“তার জের ধরে দু’গ্র“পের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। ঘটনার দিন রাতে ওই সন্ত্রাসীদের নেতৃত্বে তাদের অনুগত ১০-১২ জন সন্ত্রাসী লাঠিসোটা, দা নিয়ে কৃষক দিদারের বাড়িতে হামলা চালায়। হামলাকারীদের বাধা দিতে গেলে এলোপাতাড়ি পিটিয়ে কৃষক দিদারকে বসতঘরের দরজা বন্ধ করে আটক করে রাখে। তার চিৎকারে পাশের লোকজন ছুটে এলে তাদেরকেও পিটিয়ে আহত করেছে। থানায় সংবাদ দিলে পুলিশ আসার টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এদিকে চরজব্বর থানার ওসি নিজাম উদ্দিন জানান, তুচ্ছ ঘটনার জের ধরে সন্ত্রাসীরা কৃষকের বাড়িতে হামলা চালিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter