বদরগঞ্জে সেপটিক ট্যাংকের জন্য খুঁড়ে রাখা গর্তে পড়ে শিশুর মৃত্যু

  রংপুর ব্যুরো ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বড়দের অবহেলার কারণে সেপটিক ট্যাংকের জন্য খুঁড়ে রাখা গর্তে পড়ে প্রাণ হারিয়েছে সুজয় নামে চার বছরের এক শিশু। শুক্রবার বেলা সাড়ে ৯টায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে রংপুরের বদরগঞ্জ পৌরশহরের মমিননগর হাসপাতাল পূর্বপাড়া এলাকায়। সুজয়ের বাবার নাম স্বদেশ চন্দ্র। জানা যায়, গৌতম কুমার নামে এক ব্যক্তি নির্মাণাধীন বাড়ির পাশে কয়েকদিন আগে সেপটিক ট্যাংকের জন্য গর্ত খুঁড়ে রাখেন। আশপাশের লোকজন গর্তটিতে ঢাকনা দিয়ে রাখতে গৌতমকে অনেকবার অনুরোধ করেন। কিন্তু কারও কোনো কথাই শোনেননি তিনি। শুক্রবার ভোরের দিকে মুষলধারে বৃষ্টি হলে পানিতে ডুবে যায় গর্তটি। ওইদিন সকাল সাড়ে ৯টার দিকে স্বদেশ রায়ের একমাত্র ছেলে সুজয় ঘর থেকে বের হয়ে খেলতে গিয়ে সবার অজান্তে পানি ভর্তি ওই গর্তে পড়ে যায়। এতে তার মৃত্যু হয়। পরে আশপাশের লোকজন ওই গর্তের পানিতে সুজয়কে ভাসতে দেখে উদ্ধার করে। সরেজমিন দেখা যায়, একমাত্র সন্তান সুজয়কে হারিয়ে মা গায়ত্রী রানী বুকফাটা আর্তনাদ করছেন। সন্তানের জন্য বারবার অচেতন হয়ে পড়ছেন বাবা স্বদেশ রায়ও। স্বদেশ রায় বলেন, ‘গৌতমের অবহেলার কারণে আমার কলিজার টুকরো ছেলে অকালে ঝরে গেল।’ গৌতম রায় বলেন, আমার অসচেতনতার কারণে শিশুটি মারা গেছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×