স্বাস্থ্যসম্মত প্রসব না হওয়ায় অনেক মা ও শিশু মারা যায়

-আবদুল মতিন খসরু

  বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাবেক আইন, বিচার ও সংসদবিষয়কমন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু বলেন, আমাদের দেশে স্বাস্থ্যসম্মতভাবে প্রসব না হওয়ায় অনেক মা ও বোন মৃত্যুবরণ করেন। বৃহস্পতিবার বিকালে বুড়িচং উপজেলা পরিবার পরিকল্পনা অধিদফতরের উদ্যোগে এমসিএইচ-সার্ভিসেস ইউনিট পরিবার পরিকল্পনা অধিদফতরের আয়োজনে ইউনিয়ন স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দে সার্বক্ষণিক স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণবিষয়ক অবহিতকরণ কর্মশালা এবং রাজাপুর ইউপির ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশুকল্যাণ কেন্দ্র উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান। সভা পরিচালনা করেন উপজেলা মেডিকেল অফিসার ডা. মজিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিচালক (এমএইচ) পরিবার পরিকল্পনা অধিদফতর ডা. মোহাম্মদ শরীফ, কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান, কুমিল্লা জেলা পরিবার পরিকল্পা অধিদফতরের উপ-পরিচালক মাহাবুবুর রহমান, ডা. এবিএম সামসুদ্দিন, ডা. জাহাঙ্গীর খান, জাকিয়া আফরিন, মনোজ কুমার দে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.