শিবগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

  শিবগঞ্জ প্রতিনিধি ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সৎভাইয়ের হাতে খুন হলেন ডিম বিক্রেতা জাহাঙ্গীর আলম। বৃহস্পতিবার রাতে উপজেলার মনাকষা ইউনিয়নের চৌধুরীটোলা এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান। নিহত জাহাঙ্গীর আলম উপজেলার মনাকষা ইউনিয়নের হাউসনগর গ্রামের বিশারত আলীর ছেলে। পুলিশ এ ঘটনায় জাহাঙ্গীরের সৎভাই কেতাব আলীকে আটক করেছে।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, প্রতিদিনের মতো ডিম বিক্রি করে রাতে বাড়ি ফেরার পথে চৌধুরীটোলা এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে জাহাঙ্গীরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে। পুলিশ আরও জানায়, ঘটনাস্থল থেকে একটি বাইসাইকেল, একটি মোবাইল ও তার কাছে থাকা ৩৭০০ টাকা উদ্ধার করে। প্রাথমিক জিজ্ঞসাবাদে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে কেতাব আলী।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.