ভাইস চেয়ারম্যানসহ মেহেরপুর ও নরসিংদীতে আটক ১০

  মেহেরপুর ও সাতক্ষীরা প্রতিনিধি ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেহেরপুরের গাংনী উপজেলার আনন্দবাস গ্রামে এক বৈঠক থেকে শুক্রবার জেলা ও উপজেলা জামায়াতের আমীরসহ সংগঠনের সাতজনকে আটক করেছে পুলিশ। পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হচ্ছে- জেলা জামায়াতের আমীর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুল আলম, গাংনী উপজেলা জামায়াতের আমীর রবিউল ইসলাম, জামায়াত কর্মী আবদুর রহিম, আবদুল খালেক, হাসেম আলী, নাসির উদ্দীন ও মহিবুল ইসলাম।

গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার বলেন, আনন্দবাস গ্রামের আবদুর রহিমের বাড়িতে নাশকতার পরিকল্পনায় বৈঠকের খবর পেয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

এদিকে নরসিংদীতে ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকালে শহরের পুরাতন লঞ্চঘাট থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হল, ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার ধজনগর এলাকার বাবুল মিয়ার ছেলে সালমান, মোহাম্মদ আলীর মেয়ে সেফালী বেগম, লেশিহাড়া এলাকার খোরশেদ আলমের স্ত্রী লাকী।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.