সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কলারোয়ায় হোস্টেলে ছাত্রীদের উত্ত্যক্ত করায় আটক ২

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

কলারোয়ায় বঙ্গবন্ধু মহিলা কলেজের আবাসিক হোস্টেলের ছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগে বৃহস্পতিবার দুই যুবককে আটক করে তাদের আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আটকরা হলেন পৌর সদরের গদখালী গ্রামের হেলাল হোসেনের ছেলে আসাদুল্লাহ আল গালিব ও তুলসীডাঙ্গা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে আসিফুল ইসলাম।

ভৈরবে ট্রেনে কাটা পড়ে নিহত ১

ভৈরব প্রতিনিধি

ভৈরবে ট্রেনে কাটা পড়ে নিহত অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। তার পরনে ছিল কালার শার্ট ও প্যান্ট। শুক্রবার দুপুরে ভৈরব দ্বিতীয় রেলওয়ে সেতুসংলগ্ন এলাকা থেকে রেলওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ব্রাহ্মণবাড়িয়া আদালত ক্যান্টিনে আগুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ আদালতের ভেতরের একটি ক্যান্টিনে আগুন লেগে প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে গেছে। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে কাউতলী জেলা জজ আদালতের ভেতরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

গৌরীপুরে এমপির বাড়ি থেকে গরু চুরি!

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহ-৩ আসনের এমপি মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদের বাড়ি থেকে বৃহস্পতিবার গরু চুরির ঘটনা ঘটে। ওই দিন রাতে এমপির ছোট ভাই হাসিম উদ্দিন আহমেদের গোয়ালঘর থেকে দুটি গাভী, একটি ষাঁড়, একটি ষাঁড় বাছুর চুরি যায়।

ত্রিশালে ধর্ষণ করতে গিয়ে হাসপাতালে

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ত্রিশালে এক নারীকে ধর্ষণের চেষ্টার সময় অভিযুক্তের পুরুষাঙ্গ কেটে দেয়া হয়েছে। এ ঘটনায় ত্রিশাল থানা পুলিশ ভুক্তভোগী মহিলাকে আটক করেছে। উপজেলার মোক্ষপুর ইউনিয়নের কৈতরবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে কৈতরবাড়ী এলাকার ওই নারীর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে পার্শ্ববর্তী ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের মেঞ্জেনা গ্রামের আবদুল মজিদের ছেলে কাউছার (৪৫)। একপর্যায়ে ওই নারী কাউছারের পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দেয়।

বিশ্বনাথে স্কুলছাত্রের আত্মহত্যা

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

সিলেটের বিশ্বনাথে নুরুজ্জামান (১৪) নামের এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। সে উপজেলার লামাকাজি ইউনিয়নের দেওয়াননগর গ্রামের ফটিক মিয়ার পুত্র ও পিএমসি একাডেমি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। শুক্রবার সকালে তার নিজ বসতঘরের বাঁশের তীরের সঙ্গে গলায় রশি লাগিয়ে আত্মহত্যা করে।

সিলেটে যুবদল নেতা কারাগারে

সিলেট ব্যুরো

সিলেটের বালাগঞ্জ উপজেলা যুবদলের সমন্বয়ক কমিটির সদস্য আদিল আহমদ রিমন গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে কোতোয়ালি থানা পুলিশ নগরীর লামাবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

বাজিতপুরে ফেসবুক আইডি হ্যাক করে প্রতারণা

কিশোরগঞ্জ ব্যুরো

বাজিতপুরে গত দু’দিনে অভিনব কায়দায় প্রতারণার ফাদ পেতে টাকা লুটে নেয় একটি প্রতারক চক্র। প্রতারণার জন্য বিভিন্ন ব্যক্তিদের ফেসবুক আইডি হ্যাক করে প্রতারকচক্র ম্যাসেঞ্জার থেকে তাদের পরিচিতজনদের কাছে বিকাশের মাধ্যমে টাকা চাইছে।

হবিগঞ্জে কুকুরের কামড়ে আহত ১৫

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে কুকুরের কামড়ে শিশু ও শিক্ষার্থীসহ ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার শহরের বিভিন্ন এলাকায় এ ঘটনা ঘটে। সম্প্রতি শহরে বেওয়ারিশ কুকুরের উপদ্রব মারাÍকভাবে বৃদ্ধি পেয়েছে। দীর্ঘদিন ধরে কুকুর নিধন না করায় এ উপদ্রব বেড়ে যায়।

গোলাপগঞ্জে সেই মুয়াজ্জিনকে অব্যাহতি

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি

সমালোচিত সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদ জামে মসজিদের মুয়াজ্জিন ইমান উদ্দিনকে অব্যাহতি দেয়া হয়েছে। অভিযুক্ত মুয়াজ্জিন ইমান উদ্দিন জানান, মাছ আমি চুরি করিনি, সাবেক ইউএনও আলতাফ হোসেনের অনুমতি নিয়ে শিকার করেছি।

বরিশালে শিশু আনন্দ উৎসব

বরিশাল ব্যুরো

বরিশালে শিশু আনন্দ উৎসব অনুষ্ঠানের প্রতিবন্ধীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শিশুদের যেমন খুশি সাজো অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পাল করেন সিরাজুম মুনির টিটু, লিটু দাস, স্বপন খন্দকার ও পিংকজ রায় চৌধুরী।

নবীনগরে পানিতে ডুবে মাদ্রাসাছাত্রের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নবীনগরের কাঁঠালিয়া গ্রামে শুক্রবার পুকুরে মাছ ধরতে গিয়ে ইমরান মিয়া নামে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। ইমরান সুফিয়াবাদ শাহ সুফি সৈয়দ আজমতউল্লাহ সিনিয়র মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র ও একই এলাকার মো. জজ মিয়ার ছেলে।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.