গোয়ালন্দে কিশোরকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা

বিচার দাবিতে মানববন্ধন

  গোয়ালন্দ প্রতিনিধি ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজবাড়ীর গোয়ালন্দে আদিবাসী সম্প্রদায়ের আরাধন বিজয় (১৩) নামের এক কিশোরকে ক্রিকেট ব্যাট দিয়ে দুই দফা পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সে গোয়ালন্দ পৌরসভার ৫নং ওয়ার্ডের ক্ষুদিরাম সরকারপাড়ার লক্ষ্মণ বিশ্বাসের একমাত্র ছেলে। শুক্রবার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী হাসপাতাল মর্গে পাঠায়। বিজয়কে খুনের বিচার দাবিতে স্থানীয়রা ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।

স্থানীয়রা জানায়, বুধবার বিকালে বিজয় কাজের ফাঁকে স্থানীয় মাঠে ক্রিকেট খেলতে যায়। ব্যাট করার সময় বিজয়ের ব্যাটের আঘাতে বল ফেটে যায়। এতে স্থানীয় আওয়ামী লীগ নেতা নারায়ণ রাহার ছেলে কাব্য রাহা বিজয়কে ক্রিকেট ব্যাট দিয়ে মারতে যায়। এ সময় বিজয় তাকে বলে, সে একটি বল কিনে দেবে। তার পরও কাব্য বিজয়কে ব্যাট দিয়ে মারধর করে। এরপর সন্ধ্যার দিকে কাব্য ও তার ভাই তীর্থ বিজয়কে বল কিনে দিতে বলে। এ সময় বিজয় বল ফাটানোর জন্য তাকে মারধর করায় বল কিনে দিতে আপত্তি জানায়। এতে ক্ষিপ্ত হয়ে কাব্য ব্যাট দিয়ে ফের পিটিয়ে আহত করে চলে যায়। পরে স্থানীয়রা বিজয়কে উদ্ধার করে গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসক তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে একদিন চিকিৎসার পর বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করেন চিকিৎসক। সেখানে নেয়ার পথে রাত ৯টার দিকে বিজয়ের মৃত্যু হয়। গোয়ালন্দ ঘাট থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ জানান, শুক্রবার নিহত বিজয়ের মা রায়দাসী বিশ্বাস বাদী হয়ে কাব্য রাহা ও তীর্থ রাহার নাম উল্লেখ করে অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করে মামলা করেছেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter