ময়মনসিংহে তিন সহোদরসহ ৪ সন্ত্রাসী চাঁদাবাজিকালে আটক

  ময়মনসিংহ ব্যুরো ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহের শহরতলীর শম্ভুগঞ্জ ব্রিজের টোল প্লাজা এলাকা থেকে চাঁদাবাজির সময় হাতেনাতে তিন সহোদরসহ চার সন্ত্রাসীকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। এ সময় স্থানীয়রা সন্ত্রাসীদের ওপর চড়াও হওয়ার চেষ্টা করলে পুলিশ আটককৃতদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ তল্লাশি চালিয়ে গুলিভর্তি একটি বিদেশি পিস্তল, দুইটি খেলনা পিস্তল এবং দেশীয় অস্ত্র রামদা, কুড়াল ও রড উদ্ধার করে। তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় পৃথক তিনটি মামলা হয়েছে। ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকালে শহরতলি চরকালিবাড়ি এলাকার একটি ওষুধের দোকানে অস্ত্র ঠেকিয়ে চরকালিবাড়ির আনিছুর রহমানের তিন ছেলে সন্ত্রাসী শাওন, টুটুল, শাকিল ও তাদের সহযোগী হৃদয়কে নিয়ে চাঁদাবাজি করার সময় স্থানীয় জনতা তাদের ধাওয়া করে। এ সময় সন্ত্রাসীরা একটি বাসায় আশ্রয় নেয়। পরে স্থানীয় জনতা সন্ত্রাসীদের ফেলে রাখা একটি মোটরসাইকেল ভাংচুর করে এবং ওই বাসাটি ঘেরাও করে পুলিশকে খবর দেয়। পুলিশ জানায়, আটকৃতরা পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একাধিক মামলা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter