সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতাসহ ৫ জন নিহত

  রাজশাহী ব্যুরো, জয়পুরহাট, সীতাকুণ্ড ও উখিয়া প্রতিনিধি ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থানা এবং জেলার পুঠিয়া উপজেলায় পৃথক দুর্ঘটনায় নিহতের এ ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের রসুনচক গ্রামের সাদিকুল ইসলামের ছেলে নাসির উদ্দিন এবং রাজশাহীর পবার পশ্চিম বালিয়া গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে আবুল কালাম। শুক্রবার আবুল কালাম বাইসাইকেল চালিয়ে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক হয়ে বাড়ি থেকে বাজারের দিকে যাচ্ছিলেন। পেছন থেকে একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এদিকে পুঠিয়ার নিহত নাসির গাইবান্ধা থেকে ট্রাকে করে আমগাছের চারা আনছিলেন। শুক্রবার ভোররাতে ঢাকা-রাজশাহী মহাসড়কে পুঠিয়ার বানেশ্বর বাজারে ওই ট্রাকটি দাঁড়িয়ে ছিল। এ সময় আরেকটি ট্রাক থেমে থাকা ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন সাদিকুল ইসলাম।

অপরদিকে জয়পুরহাটে অটোভ্যান-বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবদুল হামিদ নামে এক বাইসাইকেল চালক চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে মারা গেছেন। নিহত আবদুল হামিদ পাঁচবিবি উপজেলার আয়মা রসুলপুর ইউনিয়নের বুধইল গ্রামের মৃত ছফের উদ্দিনের ছেলে।

এছাড়া কক্সবাজারের উখিয়ায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত কক্সবাজার জেলা বিএনপির সদস্য ও রাজাপালং দক্ষিণ শাখার সভাপতি সিরাজুল হক ডালিমের মৃত্যু হয়েছে। শুক্রবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। উল্লেখ্য, বুধবার উখিয়া থেকে কক্সবাজার যাওয়ার পথে জাদিমুরা এলাকায় দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি।

অন্যদিকে চট্টগ্রামের সীতাকুণ্ডে মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যবসায়ী নেতা নিহত হয়েছেন। তার নাম মো. মহিউদ্দিন ভূঁইয়া। তিনি মীরসরাইয়ের ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের জাফরাবাদ গ্রামের নাদের উজ্জামান ভূঁইয়ার ছেলে ও বড়দারোগারহাট বাজার কমিটির সভাপতি। শুক্রবার বিকাল ৩টার দিকে উপজেলার বাড়বকুণ্ড শুকলালহাট এলাকায় এ ঘটনা ঘটে। কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মাসুদ জানান, মহিউদ্দিন নামে ওই ব্যবসায়ী শুকলালহাট প্রগতি ইন্ডাস্ট্রিজের সামনে ইউটার্নে দাঁড়ানো অবস্থায় চট্টগ্রামমুখী একটি লরি তাকে ধাক্কা দেয়।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter