খুলনায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে মেয়র প্রার্থী খালেক

  খুলনা ব্যুরো ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নগরীর সোনাডাঙ্গা ময়লাপোতায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও নগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেক। তিনি শনিবার দুপুর ১২টার দিকে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলেন। এ সময় মেয়র প্রার্থী তালুকদার আবদুল খালেক জেলা প্রশাসক আমিন উল আহসানকে ফোন করে ক্ষতিগ্রস্তদের তালিকা করে সরকারি সাহায্যের ব্যবস্থা করতে অনুরোধ করেন। এছাড়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সাহায্যে আওয়ামী লীগ ও তার পক্ষ থেকে সর্বাÍক সহযোগিতা করা হবে বলে জানান। এ সময় মেয়র প্রার্থীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এসএম মনিরুজ্জামান সাগর, ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নূর ইসলাম, সাধারণ সম্পাদক ইউসুফ আলী খান, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী ও যুবলীগ নেত্রী রোজী ইসলাম নদী, আওয়ামী লীগ নেতা নূর ইসলাম ফরাজী, শেখ আ. কুদ্দুস হোসেন, হান্নান প্রমুখ।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.