মেয়ের সংবাদ সম্মেলন

মোরেলগঞ্জ থানায় গিয়ে ফেরেননি জাহিদ বাড়ির জমি বেদখল

  মোরেলগঞ্জ প্রতিনিধি ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাগেরহাটের মোরেলগঞ্জে পুলিশের নির্দেশে কাগজপত্রসহ আমার বাবা থানায় যাওয়ার পর আর ফিরে আসেননি। এই সুযোগে ১০-১২ জনের একটি দল লাঠিসোটা নিয়ে বাড়িতে ঢুকে গোসলখানা ভেঙে ফেলে। এক ঘণ্টার মধ্যে একটি পুকুরসহ বাড়ির কিছু অংশ কাটা তারের বেড়া দিয়ে দখল করে নেয়। ৩ দিন পার হয়ে গেলেও থানা থেকে আমার বাবা আর ফিরে আসেননি। তার মোবাইলও বন্ধ। কোনো সন্ধান পাচ্ছি না। শনিবার সকাল ৯টায় সাংবাদিক সম্মেলনে লিখিত অভিযোগে কথাগুলো বলেন, উপজেলার পল্লীমঙ্গল গ্রামের কৃষক জাহিদ তালুকদারের মেয়ে রেশমী আক্তার। রেশমীর অভিযোগ, তার পিতার বসতবাড়ি থেকে বড় চাচা আবদুল হালিম তালুকদার বৃহস্পতিবার দুপুরে জোরপূর্বক ০.১৫ শতক জমি দখল করে নিয়েছেন। এই দখল প্রক্রিয়ার সঙ্গে থানা পুলিশেরও হাত রয়েছে বলে তিনি অভিযোগ করেন। এ সম্পর্কে থানার ওসি রাশেদুল আলম বলেন, বিষয়টি নিয়ে এএসআই শরিফুলের উপস্থিতিতে থানায় একটি বৈঠক হয়েছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.