সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রায়গঞ্জে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের রায়গঞ্জে মাহিয়া খাতুন নামের দ্বিতীয় শ্রেণীর এক শিশুশিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত শিশু উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের দেড়াগাঁতী গ্রামের সাইদের মেয়ে ও নন্দীপাড়া প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। শনিবার বিকাল ৩টার দিকে তাকে নিজ ঘরে মৃত অবস্থায় পাওয়া যায়।

নিয়ামতপুরে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় গ্রেফতার ১

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি

নিয়ামতপুরের স্কুলছাত্রী ধর্ষণের আসামিকে ১১ দিন পর গ্রেফতার করেছে র‌্যাব-৫। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ধর্ষক সারোয়ারকে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার মসকৈল গ্রামে তার চাচাতো ভাইয়ের শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করা হয়। ২৩ এপ্রিল দুপুরের দিকে ওই ছাত্রীকে সারোয়ার হোসেন ধর্ষণ করে।

কোচিংয়ের টাকা না পেয়ে জলঢাকায় ছাত্রীর আত্মহত্যা

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি

জলঢাকায় কোচিংয়ের টাকা না পেয়ে বাবা-মায়ের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে মনীষা আক্তার ডলি নামের অনার্স পড়–য়া এক ছাত্রী। সে উপজেলার বালাগ্রাম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ডোলঢিপি গ্রামের মতিউর রহমানের মেয়ে।

দক্ষিণ আইচায় কোটি টাকার বাগদা রেণু জব্দ

চরফ্যাশন (দক্ষিণ) প্রতিনিধি

ভোলার দক্ষিণ আইচা থানার চরমানিকা কোস্টগার্ড আউটপোস্ট কন্টিনজেন্ট তেঁতুলিয়া ও মেঘনা নদীতে অভিযান চালিয়ে দুটি ট্রলারসহ ১৫ লাখ বাগদা রেণু জব্দ করেছে। শুক্রবার রাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়েছে। শনিবার সকালে ট্রলারের মালিককে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

কুমিল্লায় গুলিবিনিময়ের ঘটনায় মামলা

কুমিল্লা ব্যুরো

কুমিল্লায় পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের মধ্যে গুলিবিনিময়ের ঘটনায় শনিবার সদর দক্ষিণ মডেল থানায় পৃথক দুটি মামলা হয়েছে। মামলায় ৩৫ জনকে আসামি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আজগর আলী প্রকাশ শানু নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। শুক্রবার বিকালে সদর দক্ষিণ উপজেলার ভারত সীমান্তবর্তী বৌয়ারাবাজার এলাকায় অভিযান চালিয়ে শানুকে আটক করা হয়।

আক্কেলপুরে বোরো ক্ষেত থেকে কৃষকের লাশ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি

আক্কেলপুর উপজেলার শ্যামপুর গ্রামের বোরো ধানের ক্ষেত থেকে আবদুল করিম নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত আবদুল করিম উপজেলার শ্যামপুর গ্রামের মৃত নফো প্রামাণিকের ছেলে। শনিবার ধান ক্ষেত দেখতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সেনবাগে ঘূর্ণিঝড়ে আহত ৫

সেনবাগ প্রতিনিধি

সেনবাগে দুই দিনের ঘূর্ণিঝড়ে শিক্ষাপ্রতিষ্ঠান, বসতঘর, মসজিদ ও গাছপালা ভেঙে ব্যাপক ক্ষতি হয়েছে। শুক্রবার রাতে ও বৃহস্পতিবার ঘূর্ণিঝড়ে উপজেলার কানকিরহাট নামার বাজারে ৮-১০টি ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়। অপরদিকে কেশারপাড় ইউপির বীরকোট গ্রামের বেশ কয়েকটি বসতবাড়িসহ ব্যবসা প্রতিষ্ঠানের ব্যাপক ক্ষতি হয়েছে। এ সময় গাছপালা উপড়ে ও বৈদ্যুতিক খুঁটি ভেঙে দু’দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকে।

দাগনভূঞায় গৃহবধূ নিখোঁজ

দাগনভূঞা প্রতিনিধি

ফেনীর দাগনভূঞা উপজেলার উত্তর আলীপুর গ্রামের প্রবাসীর নিখোঁজ স্ত্রীর সন্ধান ৬ দিনেও মেলেনি। ১ মে সকালে বাড়ি থেকে দাগনভূঞা বাজারে আসার পথে গৃহবধূ নিখোঁজ হন। খোঁজ করেও গৃহবধূর সন্ধান না পেয়ে গত শনিবার সকালে থানায় জিডি করেন তার শ্বাশুড়ি।

ব্রাহ্মণপাড়ায় বিষপানে যুবকের আত্মহত্যা

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি

পারিবারিক কলহের জের ধরে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় ব্যবসায়ী যুবক আত্মহত্যা করেছেন। উপজেলার দহ্মিণ নাগাইশ গ্রামের আবদুল আলিমের ছেলে ইকবাল হোসেন শনিবার সকালে কীটনাশক প্রাণ করেন। এ সময় স্বজনরা তাকে কুমিল্লা মেডিকেলে নেয়ার পথে তিনি মারা যান।

গোবিন্দগঞ্জে পিস্তলসহ গ্রেফতার ৪

গাইবান্ধা প্রতিনিধি

গোবিন্দগঞ্জ উপজেলায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ উপ-মহাসড়কে নাবিল পরিবহন নামে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে বিদেশি পিস্তল ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে দিনাজপুরের বিরামপুর উপজেলার রনগাঁও এলাকার ছানোয়ার হোসেনের ছেলে কাউসার মিয়াকে আটক করা হয়। তার স্বীকারোক্তির ভিত্তিতে তার সহযোগী অপর তিনজনকে আটক করা হয়। আটক অন্যরা হল- দিনাজপুরের দাউদপুর গ্রামের তৌফিকুল ইসলাম, একই গ্রামের হাবিবুর রহমান ও বগুড়ার শাহজাহানপুর উপজেলার খাদাস তালুকদারপাড়া গ্রামের শ্যামল হোসেন প্রামাণিক সেলিম।

নাশকতার মামলায় ব্রাহ্মণপাড়ায় যুবদল নেতা গ্রেফতার

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি

ব্রাহ্মণপাড়া থানা পুলিশ নাশকতার মামলায় দুলালপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুদ আলমকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে। থানার ওসি (তদন্ত) সামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াসের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে উপজেলার দুলালপুর বাজার থেকে মাসুদকে গ্রেফতার করে পুলিশ।

চান্দিনায় দুই ডায়াগনস্টিক সেন্টারে জরিমানা

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি

চান্দিনা উপজেলায় মেয়াদোত্তীর্ণ ওষুধ ও অপরিচ্ছন্ন পরিবেশে স্বাস্থ্যসেবা প্রদান করায় দুটি ডায়াগনস্টিক সেন্টারকে ১ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার দুপুরে উপজেলার নবাবপুর বাজারে সরকার ডায়াগনস্টিক সেন্টার ও মা ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা করে জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter