জয়পুরহাট হাসপাতালে ৯ চিকিৎসকের কাছে চাঁদা দাবি

  জয়পুরহাট প্রতিনিধি ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের চিকিৎসক ও স্টাফদের নিকট মোটা অঙ্কের চাঁদার টার্গেট করা হয়েছে। শনিবার জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের কর্তব্যরত ৯ জন চিকিৎসক ও ৭ জন স্টাফের নিকট সর্বহারা পরিচয়ে বিভিন্ন অঙ্কের চাঁদার দাবি করেছে একটি সংঘবদ্ধ অজ্ঞাত গোপন চক্র। দাবি অনুযায়ী চাঁদা প্রদান করা না হলে তাদের স্ত্রী-সন্তান ও পরিবারের অন্য সদস্যদের হত্যার হুমকি দেয় ওই অজ্ঞাত চাঁদাবাজরা। এ ঘটনায় আধুনিক জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এফএম মুসা আল মানছছুর নিরাপত্তা চেয়ে বিকালে জয়পুরহাট সদর থানায় জিডি করেছেন।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এফএম মুসা আল মানছুর জানান, শনিবার সকাল সাড়ে ১১টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আবু মুনছুর মো. আবদুল্লাহর কাছে একটি মোবাইল থেকে ‘সর্বহারা-লাল পতাকা’ পরিচয়ে তার নিকট থেকে চাঁদা দাবি করা হয়। চাঁদা না দিলে পরিবারসহ তাকে হত্যার হুমকি দেয় মোবাইল চাঁদাবাজরা। এর পর ওই একই নম্বর থেকে পর্যায়ক্রমে হাসপাতালের ৯ জন ডাক্তার, নার্সসহ ৭ জন স্টাফকে সর্বোচ্চ ৩০ লাখ টাকা থেকে শুরু করে নিুে ২ লাখ টাকা অঙ্কের চাঁদা দাবি করেন তারা। এ ঘটনায় তাদের মধ্যে নিরাপত্তাহীনতা দেখা দেয় এবং কয়েক মুহূর্তের মধ্যে এ নিয়ে হাসপাতালে আতঙ্কের সৃষ্টি হয়। এ ঘটনায় সবার পক্ষ থেকে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এফএম মুসা আল মানছুর জয়পুরহাট সদর থানায় একটি জিডি করেছেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.