টাকা ভাগাভাগি নিয়ে বিরোধ

ঠাকুরগাঁওয়ে ইউপি কার্যালয়ে হামলায় আহত ৭

  ঠাকুরগাঁও প্রতিনিধি ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আধিপত্য বিস্তার ও ভাগাভাগীকে কেন্দ্র করে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হামলার ঘটনা ঘটেছে। হামলায় বৃদ্ধা তহমিনাসহ ৭ জন আহত হয়েছেন। আহত ওই বৃদ্ধাকে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে ওই ইউনিয়ন পরিষদে ৪ নম্বর ওয়ার্ডের ভোটারদের স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়। এর পর স্মার্ট লেমেনেটিংয়ের জন্য দুই গ্র“প ২০-২৫ করে টাকা আদায় করে। লেমেনেটিংয়ের লাভের টাকা ভাগাভাগী নিয়ে দু’পক্ষ দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। একপর্যায়ে ২০-২৫ জনের একদল সন্ত্রাসী আকস্মিক ইউপি কার্যালয়ে ঢুকে হামলা করে। ইউপি চেয়ারম্যান মাহবুব আলম মুকুল বলেন, স্থানীয় নির্বাচন অফিসের স্মার্ট কার্ড বিতরণ প্রকল্পের সুপারভাইজার সোহেলের নেতৃত্বে সন্ত্রাসীরা হামলা চালায়। তবে স্মার্ট কার্ড বিতরণ প্রকল্পের সুপারভাইজার ও ঠাকুরগাঁও পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সোহেল হামলার অভিযোগ অস্বীকার বলেন, ইউপি চেয়ারম্যান ব্যবসার জন্য লেমেনেটিং মেশিন বসায়। চেয়ারম্যানের নির্দেশে সন্ত্রাসীরা আমার ওপর হামলা করে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.