হাতীবান্ধা এসএস স্কুলে আনন্দ শোভাযাত্রা

  লালমনিরহাট প্রতিনিধি ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্বাধীনতার ৪৬ বছরের পর প্রথমবারের মতো সরকারি মাধ্যমিক বিদ্যালয় পেল উত্তরের জেলা লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলাবাসী। এ উপলক্ষে শনিবার শহরে আনন্দ শোভাযাত্র বের করে হাতীবান্ধা এসএস সরকারি উচ্চবিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা। শনিবার এ উপলক্ষে বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রার আয়োজন করে প্রতিষ্ঠানটি। হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক প্রতিমন্ত্রী ও স্থানীয় সাংসদ মোতাহার হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন হাতীবান্ধা ইউএনও আমিনুল ইসলাম, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, উপজেলা সভাপতি বদিউজ্জামান ভেলু, বিদ্যালয়টির সাবেক প্রধান শিক্ষক আমিনুর রহমান ও নূরুজ্জামান আহম্মেদ, প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান জুয়েল, এমজি মোস্তফা, নূর মোহাম্মদ বাবলু, নূরুল আমিন, সেলিম হোসেন প্রমুখ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter