বাঘায় ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষকের অপসারণ দাবি

  বাঘা (রাজশাহী) প্রতিনিধি ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজশাহীর বাঘায় ছাত্রীকে নিয়ে উধাও হওয়া স্কুল শিক্ষক জাকির হোসেন জুয়েলের স্থায়ী অপসারণের দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার স্কুলের শিক্ষার্থী, অভিভাবক এলাকাবাসীর আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তদন্তসাপেক্ষে শিক্ষকের শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা।

মিরগঞ্জ বাজারে ঘণ্টাব্যাপী আয়োজিত মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মালেক, শিক্ষার্থীর অভিভাবক প্রদীপ কুমার, নবম শ্রেণীর শিক্ষার্থী শিখা খাতুন, তাহমিনা খাতুন, দশম শ্রেণীর শিক্ষার্থী জেরিনা আক্তার, সালমা খাতুন প্রমুখ। এই মানববন্ধনে শিক্ষক জাকির হোসেন জুয়েলকে স্থায়ীভাবে স্কুল থেকে বহিষ্কার করা দাবি করেন। আর এই দাবিমানা না হলে বৃহত্তর আন্দোলনের হুমকি দেয়া হয়েছে। শিক্ষক জাকির হোসেন জুয়েল চারঘাট উপজেলার কালুহাটি গ্রামের হাসেম মাস্টারের ছেলে। এ বিষয়ে শিক্ষক জাকির হোসেন জুয়েলের মুঠোফোনে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন রিসিপ করেনি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.