ছাগলনাইয়ায় পুলিশের নাম ভাঙিয়ে টাকা আত্মসাৎ : আটক ১

  ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

থানা পুলিশের নাম ভাঙিয়ে ৫০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে মিজানুর রহমান মিজান নামে এক প্রতারককে শুক্রবার গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ছুটির দিনের বিশেষ আদালতের মাধ্যমে তাকে ফেনী জেলহাজতে পাঠানো হয়। মিজান উপজেলার উত্তর কুহুমা গ্রামের (নাছিরাদীঘি) মাইনউদ্দিন হাজী বাড়ির মৃত আহছান উল্যার ছেলে। ওসি এমএম মুর্শেদ যুগান্তরকে জানান, উত্তর কুহুমার ইয়াবা ব্যবসায়ী তারেকুল ইসলাম তারেককে নাছিরাদীঘি এলাকা থেকে ৫৫ পিস ইয়াবাসহ বৃহস্পতিবার গ্রেফতার করা হয়। সে রাধানগর ইউনিয়নের উত্তর কুহুমা গ্রামের কাজিবাড়ির প্রবাসী নুরুল হুদার ছেলে। মিজান ও তারেক একই এলাকার প্রতিবেশী। মিজান মামলা মোকদ্দমা ছাড়া তারেককে থানা থেকে ছাড়িয়ে নিতে ৫০ হাজার টাকা ‘থানা খরচ’ লাগবে বলে তারেকের মা জরিনা বেগমকে জানান। সরল বিশ্বাসে শুক্রবার সকালে মিজানের হাতে ৫০ হাজার টাকা তুলে দেন জরিনা বেগম। মিজান জরিনা বেগমকে বলেছেন, দুপুরের আগেই তার ছেলে বাড়িতে পৌঁছে যাবে। কিন্তু দুপুরেও তার ছেলে ছাড়া না পাওয়ায় তিনি জুমার নামাজের পর থানায় হাজির হয়ে পুরো ঘটনা ওসি এমএম মুর্শেদ পিপিএমকে খুলে বলেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.