কুলাউড়ার মেরিনা চা-বাগান এলাকা এক সপ্তাহ বিদ্যুৎহীন

  কুলাউড়া প্রতিনিধি ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের মেরিনা চা-বাগান এলাকা গত এক সপ্তাহ থেকে বিদ্যুৎবিহীন। গত ২৮ এপ্রিল রাতে বিদ্যুৎ চলে যায়। ৫ মে বিকাল পর্যন্ত ওই এলাকায় আর বিদ্যুৎ আসেনি। পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের এমন খামখেয়ালিপনায় ক্ষোভে ফুঁসে উঠেছেন ওই এলাকার দুই শতাধিক বিদ্যুৎ গ্রাহক। শনিবার দুপুরে সরেজমিন মেরিনা এলাকায় গেলে দেখা যায়, ওই এলাকার শতাধিক বিদ্যুৎগ্রাহক মেরিনা চা-বাগান ব্যবস্থাপক কার্যালয়ের সামনে জড়ো হন। নেতৃত্বদানকারী বাগান পঞ্চায়েতের সভাপতি খোকা নায়েক ও সাধারণ সম্পাদক করিম মিয়া সাংবাদিকদের জানান, আমাদের এই বাগান এলাকায় পল্লী বিদ্যুতের ২০৯ জন গ্রাহক রয়েছেন। বর্তমানে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ আমাদের গুরুত্ব দিচ্ছে না। স্থানীয় ব্যবসায়ী আং রশিদ, মুক্তিযোদ্ধা হাবিজ মিয়া, বাগান শ্রমিক দুলাল মিয়া, মন্টু ঘোষ, জাহানারা বেগম, পঞ্চায়েত নারী নেত্রী জোসনা বেগম ক্ষোভের সঙ্গে জানান, পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ের যন্ত্রণায় আমরা অতিষ্ঠ। বিদ্যুৎ নেই এক সপ্তাহ থেকে। এছাড়াও প্রতিদিন ১৫-১৬ ঘণ্টা বিদ্যুৎ থাকে না। পল্লী বিদ্যুৎ বড়লেখা অফিসের ডিজিএম সুদীপ কুমার বিশ্বাস জানান, বিষয়টি জেনেছি। প্রত্যন্ত পাহাড়ি অঞ্চল থাকায় সেখানে যাতায়াতের অসুবিধা হয়। আমাদের লোকজন সেখানে পৌঁছে যাচ্ছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.