সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আগৈলঝাড়ায় কলেজছাত্রীসহ দু’জনের আত্মহত্যার চেষ্টা

আগৈলঝাড়া প্রতিনিধি

বরিশালের আগৈলঝাড়ায় প্রভাষকের স্ত্রী ও এক কলেজছাত্রী বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। দু’জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার বাকাল গ্রামের কাসেম ফকিরের ছেলে ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজের প্রভাষক ফারুক ফকিরের স্ত্রী জয়গুন বেগম, হাবিব বখতিয়ারের মেয়ে স্বামী ইমরান সরদারের সঙ্গে ঝগড়া করে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।

কেশবপুরে গাছের ডাল পড়ে গৃহবধূর মৃত্যু

কেশবপুর (যশোর) প্রতিনিধি

কেশবপুরে গাছের ডাল পড়ে জরিনা বেগম নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূ উপজেলার বরণডালি গ্রামের আনসার আলীর স্ত্রী। শনিবার সকালে ছাগলের খাবার সংগ্রহ করতে বাড়ির পাশের বাগানে মেহগনি গাছের ডাল আনতে যায়। এ সময় কিছু কৃষক একটি মেহগনি গাছ কাটছিলেন। জরিনা বেগম গাছের নিচ দিয়ে যাওয়ার সময় একটি বড় ডাল তার মাথায় পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নবীগঞ্জে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব

নবীগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের নবীগঞ্জে চলচ্চিত্র সংসদের ১ম বর্ষপূর্তি ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব উদযাপন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় নবীগঞ্জ শহরতলীর সার্কেল শিক্ষাসেবা ও প্রশিক্ষণ কেন্দ্রের অডিটোরিয়ামে এ অনুষ্ঠান হয়। চলচ্চিত্র সংসদের সভাপতি আলী আহমেদ লায়েছের সভাপতিত্বে ও অনিক দাশ রাজনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অধ্যক্ষ আবুল ফতেহ ফাত্তাহ। বক্তব্য রাখেন অধ্যক্ষ তনুজ রায়, সাইফুর রহমান খান, অধ্যক্ষ ফয়জুর রব পনি, অধ্যক্ষ কাঞ্চন বণিক প্রমুখ।

সখীপুরে ভেজাল ওষুধ ব্যবসায়ীর কারাদণ্ড

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সখীপুরে আবদুল করিম মিয়া নামের এক ভেজাল ওষুধ ব্যবসায়ীকে ১ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার রাতে সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা এ দণ্ড প্রদান করেন। করিম মিয়া উপজেলার বহেড়াতৈল গ্রামের জোয়াদ আলীর ছেলে। করিম মিয়া দীর্ঘ দিন ধরে ভেজাল ওষুধ সরবরাহ করে আসছিলেন।

মঠবাড়িয়ায় ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় মামলা

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

মঠবাড়িয়ায় মাদ্রাসাছাত্রী গণধর্ষণের ঘটনায় শুক্রবার রাতে মেয়েটির নানি বাদী হয়ে রুম্মান পঞ্চায়েত ও পান্না পঞ্চায়েতকে আসামি করে মামলা করেছেন। অভিযুক্ত রুম্মান বাদুরা গ্রামের ইউনুচ পঞ্চায়েতের ছেলে ও পান্না ফারুক পঞ্চায়েতের ছেলে। ঘটনার পর থেকেই অভিযুক্ত ধর্ষক রুম্মান পঞ্চায়েত ও পান্না পঞ্চায়েত পলাতক রয়েছে।

কলমাকান্দায় তক্ষকসহ আটক ২

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

কলমাকান্দায় একটি তক্ষক উদ্ধারসহ ও পাচারকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে উপজেলার সীমান্তবর্তী খারনৈ ইউনিয়নের কুড়াখালী গ্রাম থেকে একটি তক্ষকসহ ২ জনকে আটক করে পুলিশ। এ সময় ডিবির উপস্থিতি টের পেয়ে অন্যরা দ্রুত পালিয়ে যায়। আটককৃতরা হল- উপজেলার খারনৈ ইউনিয়নের কুড়াখালী গ্রামের আবুল কালাম ও একই এলাকার আবুল হাশেম।

দুলারহাটে বড় ভাইয়ের মাথা ফাটাল ছোট ভাই

চরফ্যাাশন (দক্ষিণ) প্রতিনিধি

চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার আহম্মদপুর গ্রামে ছোট ভাই মহাসীন ও তার স্ত্রী মাথা ফাটিয়ে দিল বড় ভাই আবুল কালামের। তাকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। জমি নিয়ে দুই ভাইয়ের বিরোধে কথাকাটাকাটির একপর্যায়ে মহাসীন ও তার স্ত্রী বড় ভাই আবুল কালামের মাথা ফাটিয়ে দেয়। এ ব্যাপারে দুলারহাট থানায় অভিযোগ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter