চরফ্যাশনে ভাইকে ফাঁসাতে গিয়ে ফাঁসল কলেজছাত্র

  ভোলা ও চরফ্যাশন প্রতিনিধি ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোলার চরফ্যাশনের হাজারিগঞ্জ এলাকা থেকে শনিবার সকালে বড় ধরনের ৭ পিস ও ১৮৫ পিস বন্দুকের গুলিসহ এক কলেজছাত্রকে আটক করেছে শশিভূষণ থানা পুলিশ। আটক মোফাক্কারুল ইসলাম মিশন ভোলা সরকারি কলেজের দর্শন বিভাগের ছাত্র। গাছের বিরোধ নিয়ে খালাত ভাইকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন ওই কলেজ ছাত্র এমনটা জানান শশিভূষণ থানার ওসি হানিফ সিকদার। খালাত ভাই সুমনদের সঙ্গে মিশনদের দীর্ঘদিনের জমির বিরোধ রয়েছে। সম্প্রতি গাছ কাটা নিয়ে সালিশ ডাকা হয়। সালিশি সিদ্ধান্ত পক্ষে না আসায় মিশন অস্ত্রসহ খালাত ভাই সুমনকে ধরিয়ে দিতে ফাঁদ পাতে। সুমনের কাছে নিজেই ব্যাগে ভরে ওই থ্রি-নট থ্রি বন্দুকের ১৮৫ পিস গুলি ও ৭ পিস বড় আকারের গুলি রেখে রাতে পুলিশকে খবর দেয়। পুলিশ কৌশলে তাদের অভিযানকালে মিশনকে হেলমেট পরিয়ে তাদের সঙ্গে রাখে। পরে গুলি উদ্ধারের সময় সুমনকে পাওয়া যায়নি। মিশনের মাধ্যমেই ওই গুলি উদ্ধার করা হয়। ওসি জানান, ৭ পিস আলাদা গুলিগুলোর আকার ৬-৭ ইঞ্চি লম্বা। এগুলো কী ধরনের বা কী কাজে ব্যবহৃত হয় তা বিশেষজ্ঞরা নিশ্চিত করতে পারবেন। তবে বড় ধরনের বিধ্বংসী কাজে এগুলো ব্যবহৃত হয়।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.