হবিগঞ্জে সকালে ধর্মঘট দুপুরে প্রত্যাহার

  হবিগঞ্জ প্রতিনিধি ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হবিগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট। শনিবার ভোরে শুরু হয়। পরে দুপুরেই তা প্রত্যাহার করে নেয়া হয়েছে। এর আগে পাম্প থেকে গ্যাস নিতে রাস্তা বন্ধ করে ঘণ্টার পর ঘণ্টা সিএনজি অটোরিকশা দাঁড় করিয়ে রাখার প্রতিবাদে শুক্রবার রাত সাড়ে ১০টায় ধর্মঘটের ডাক দেয় জেলা মোটর মালিক গ্র“প।

সংগঠনের সম্পাদক শঙ্খ শুভ্র রায় জানান, দীর্ঘদিন ধরেই সিএনজি অটোরিকশাগুলো হবিগঞ্জ শহরের প্রবেশদ্বার পোদ্দারবাড়ি এলাকায় মেইন রোড ও বাইপাস সড়কে দুটি রাস্তায় ঘণ্টার পর ঘণ্টা দাঁড় করিয়ে গ্যাস নেয়ার জন্য অপেক্ষা করে। ফলে হবিগঞ্জ-সিলেট এবং হবিগঞ্জ-ঢাকা সড়কের বাসগুলো ঠিকমতো চলাচল করতে পারে না। এসব সড়কে বাস চলাচলের জন্য একটি নির্দিষ্ট সময় দেয়া থাকলেও গাড়িগুলো কখনোই সময়মতো গন্তব্যে পৌঁছতে পারে না। ইতিপূর্বে বিষয়টি নিয়ে রিজিওনাল ট্রান্সপোর্ট কমিটির (আরটিসি) সভায় সিদ্ধান্ত নেয়া হয় তারা যেন মেইন রোডে না দাঁড়ায়। বাইপাস সড়ক বন্ধ করা যাবে না। এ সিদ্ধান্ত নেয়ার পরও তারা তা মানছে না। বিষয়টি প্রশাসনকে জানানো হলেও তারাও কোনো পদক্ষেপ নিচ্ছেন না। এ অবস্থায় বাধ্য হয়েই শুক্রবার রাতে জেলা মোটর মালিক গ্র“পের বৈঠকে ধর্মঘটের ডাক দেয়া হয়।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter