ভেদরগঞ্জে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নে তামান্না আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বসতঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত মারিয়া সখিপুর ইউনিয়নের মাদবর কান্দিগ্রামের বাসিন্দা কালু ঢালীর মেয়ে। সে সখিপুর ইসলামীয়া উচ্চবিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী। স্থানীয় ইউপি সদস্য সাব্বির মাদবরের সঙ্গে আলাপ করে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বসতঘরের আড়ার সঙ্গে তামান্নার ঝুলন্ত লাশ দেখতে পান তার মা আম্বিয়া বেগম। পরে পুলিশকে খবর দিলে ভেদরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার থান্দার খায়রুল ইসলাম ও সখিপুর থানার ওসি মঞ্জুরুল হক এসে রাত ১২টার দিকে তামান্নার লাশ থানায় নিয়ে যায়। এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুরুল হক আকন্দ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter