বগুড়া ও হাজীগঞ্জে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

  বগুড়া ব্যুরো ও হাজীগঞ্জ প্রতিনিধি ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বগুড়ার ধুনটে নানার বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে নাইফা আকতার রোজা (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকালে উপজেলার ঈশ্বরঘাট গ্রামে এ ঘটনা ঘটে। স্বজনরা জানান, শিশু নাইফা আকতার রোজা বেলকুচি গ্রামের রকি ফকিরের মেয়ে। সে কয়েকদিন আগে ঈশ্বরঘাট গ্রামে নানা বাদশা প্রামাণিকের বাড়িতে বেড়াতে আসে। সে শনিবার বেলা ১০টার দিকে নানাবাড়ির পুকুরপাড়ে খেলা করছিল। একপর্যায়ে শিশুটি পুকুরে পড়ে ডুবে যায়। প্রতিবেশীরা টের পেয়ে তাকে পুকুর থেকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক রোজাকে মৃত ঘোষণা করেন।

এদিকে চাঁদপুরের হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে আপন দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। শনিবার বিকালে উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়নের স্থানীয় চারিয়ানি গ্রামের প্রধানীয়াবাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। নিহত মাহমুদা আক্তার (৮) ও কাউছার হোসেন (১০) ওই বাড়ির ইউসুফ হোসেনের সন্তান। ওই এলাকার সাবেক ইউপি সদস্য মুরাদ হোসেন জানান, শনিবার বিকালে মাহমুদা ও কাউছার নিখোঁজ হয়। পরিবারের লোকজন তাদের বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে বিকাল সাড়ে ৫টায় বাড়ির পুকুরে তাদের লাশ ভাসতে দেখে। পরে বাড়ির লোকজন তাদের উদ্ধার করে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.