আত্রাইয়ে পাওয়া নবজাতক রাজশাহী শিশু নিবাসে

  নওগাঁ প্রতিনিধি ২১ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আত্রাইয়ে কুড়িয়ে পাওয়া নবজাতকের স্থান হয়েছে রাজশাহী ছোট মণি শিশু নিবাসে। রোববার দুপুর ১২টায় শিশুটিকে আদালতে হাজির করা হলে নওগাঁ শিশু আদালতের বিজ্ঞ বিচারক শরিফুল ইসলাম এ নির্দেশনা দেন। শিশুটিকে কোর্টে নিয়ে আসা আত্রাই থানার এসআই ফিরোজ মিয়া বলেন, ১৫ মে উপজেলার মহাদিঘী গ্রামের জোসনা বেওয়া রাজশাহীর মোহনপুর থেকে আত্রাইয়ে আসার পথে তুলশিক্ষেত্র মাঠে নবজাতককে পড়ে থাকতে দেখে। শিশুটি কান্না করছিল। আশপাশে কেউ না থাকায় কাছে গিয়ে নবজাতকটি উঠিয়ে নিয়ে নিজ বাড়িতে চলে আসেন। বিষয়টি জানাজানি হলে আত্রাই থানা পুলিশ শিশুটিকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। শিশুটি পুরোপুরি সুস্থ হলে রোববার নওগাঁর শিশু আদালতে হাজির করা হয়। ইতিমধ্যে শিশুটিকে দত্তক নেয়ার জন্য আত্রাইয়ের ব্যবসায়ী ফখরুল বারী এবং নওগাঁ জজকোর্টের আইনজীবী মনসুর আলীসহ কয়েকজন কোর্টের কাছে আবেদন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×