চকরিয়ায় স্কুলের ভবনসহ জমি দখল চেষ্টার অভিযোগ

  চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ২১ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চকরিয়া উপজেলার পশ্চিম বড়ভেওলা ইউনিয়নে অবস্থিত ইলিশিয়া জামিলা বেগম উচ্চ বিদ্যালয়ের একটি ভবনসহ স্কুলের জায়গা জবরদখলের পাঁয়তারা করছে বলে অভিযোগ উঠেছে প্রভাবশালী মহলের বিরুদ্ধে। এতে ওই স্কুলের ছাত্রছাত্রী ও অভিভাবক মহলে আতঙ্ক বিরাজ করছে। যে কোনো মুহূর্তে অপ্রীতিকর ঘটনা ঘটে যেতে পারে বলে আশঙ্কা করছেন এলাকাবাসী।

পশ্চিমবড়ভেওলা ইউনিয়নের চেয়ারম্যান ও জামিলা বেগম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা জানান, ওই স্কুলের নামীয় বিএস খতিয়ানভুক্ত ১ একর ৭০ শতক জমি একই এলাকার প্রভাবশালী ব্যক্তি ওয়ালিদ ইবনে মোস্তাক প্রকাশ বাদল মিয়া ভীতি সঞ্চার করে জবরদখল নেয়ার জন্য সশস্ত্র মহড়া দিচ্ছেন। তিনি বলেন, স্কুলের মালিকানাধীন ওই জমিতে ২০ বছর আগে সরকারি অর্থায়নে একটি দ্বিতল ভবন নির্মাণ করা হয়েছে। জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ের এই স্কুল ভবনটির চতুর্দিকে বড় বড় গাছও রয়েছে। কিন্তু প্রভাবশালী ব্যক্তি বাদল মিয়া জোর করে স্কুল ভবনসহ স্কুলের নামে জায়গাটি জবরদখল করে নেয়ার জন্য মরিয়া হয়ে উঠেছেন। এ ব্যাপারে ওয়ালিদ ইবনে মোস্তাক প্রকাশ বাদল মিয়া জানান, স্কুলের ওই জায়গাটি ভুলে স্কুলের নামে রেকর্ড করা হয়েছে। তিনি রেকর্ড সংশোধনী মামলা করেছেন বলে জানান।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.