অসুস্থ ছেলেকে ডাক্তারের কাছে নেয়া হল না মায়ের

  চাঁদপুর ও ফরিদগঞ্জ প্রতিনিধি ২১ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গত দুই বছর ধরে মানসিক ভারসাম্যহীন শামীম গাজী। তাই তাকে চিকিৎসা করাতে মমতাময়ী মা সিএনজি স্কুটারযোগে নিয়ে যাচ্ছিলেন চিকিৎসকের কাছে। কিন্তু ছেলেকে সুস্থ করার পূর্বেই সিএনজি স্কুটার থেকে ছিটকে পড়ে মৃত্যুবরণ করলেন মা শাহানারা বেগম। রোববার সকালে চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নে এ ঘটনা ঘটে। পুলিশ শামীম গাজীকে আটক করেছে। নিহত শাহানারা বেগম সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাজী বাড়ির হুমায়ুন গাজীর স্ত্রী। নিহতের শাহানারা বেগমের মেজ ছেলে তুহিন জানায়, মানসিক ভারসাম্যহীন বড় ভাই শামীমের চিকিৎসা করাতে আমি ও আমার মা সকালে বড় ভাই শামীমকে নিয়ে নাঙ্গলকোর্টে স্কুটারযোগে রওনা হই। চান্দ্রা ইউনিয়নের মদিনা মার্কেটের সামনে পর্যন্ত এলে শামীম চলন্ত সিএনজি স্কুটার থেকে লাফিয়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে বাঁচানোর জন্য আমার ও মায়ের সঙ্গে ধস্তাধস্তি শুরু হলে মা সিএনজি থেকে পড়ে গিয়ে মারা যন। মাথায় মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter