মাদারগঞ্জে আসামির মারধরে নিহতের ভাই আহত

  মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি ২১ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাদারগঞ্জে আনিস হত্যা মামলার আসামি রফিকুল ইসলাম রহিত ও তার স্বজনদের মারধরে নিহত আনিসের বড় ভাই লিটন মণ্ডল গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় মাদারগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে। মাদারগঞ্জ হাসপাতালে চিকিৎসারত লিটন মণ্ডল জানান, রফিকুল ইসলাম রহিত আনিস হত্যা মামলার ৩নং আসামি। কয়েক মাস আগে সে হাজতবাস থেকে জামিনে বেরিয়ে এসে নিহত আনিসের স্ত্রী মোরশেদা বেগমকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিয়ে আসছে। শনিবার বিকালে একটি জমির সীমানা নিয়ে বিরোধের জের ধরে রহিত ও তার ভাই রিয়াজ উদ্দিন ওরফে এসডু, ভাগনে মিস্টার আলম, চাচা বুরুজ আলী ও রিয়াজুল তাকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় মামলার পর পুলিশ শনিবার রাতে রফিকুল ইসলাম রহিতকে গ্রেফতার করে। মাদারগঞ্জ মডেল থানার এসআই ও মামলার আইও আবদুল মজিদ জানান, রহিতকে রোববার জামালপুর কোর্টে সোপর্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×