বরিশালে কাউন্সিলরের বাড়িতে ডাকাতি ধামরাইয়ে গ্রেফতার ২

  বরিশাল ব্যুরো ও ধামরাই প্রতিনিধি ২১ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরিশাল নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নোমান মল্লিকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার ভোরে নগরীর দারোগাবাড়ির পোলসংলগ্ন এলাকায় মল্লিক বাড়িতে এ ঘটনা ঘটে। অন্যদিকে ঢাকার ধামরাইয়ে দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালে ডাকাতির ঘটনায় নগদ প্রায় ৫ লাখ টাকা, ১০-১২ ভরি স্বর্ণালঙ্কার ও ৩টি মোবাইল ফোন লুট করে নেয়া হয়েছে। কাউন্সিলর জানান, রাত ২টার পর একদল ডাকাত পাশের একতলা ভবনের ছাদ থেকে তার দোতলা বাসভবনে প্রবেশ করে। পরে নোমানসহ বাসায় থাকা পরিবারের সব সদস্যকে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে আলমিরাসহ বিভিন্ন জায়গা থেকে নগদ ৫ লাখ টাকা, ১০-১২ ভরি স্বর্ণালঙ্কার ও ৩টি মোবাইল ফোন লুটে নেয়। তিনি বলেন, ডাকাত দলের সদস্যরা সংখ্যায় ৭ জন ছিল। কোতোয়ালি মডেল থানার এসআই মো. নজরুল ইসলাম জানান, সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতির ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

অন্যদিকে ঢাকার ধামরাইয়ে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় ডাকাত-পুলিশ দফায় দফায় ধাওয়া পাল্টাধাওয়া বিনিময়ের ঘটনা ঘটেছে। এ সময় পালানোর সময় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও ট্রাকসহ পুলিশের হাতে আটক হয়েছে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্য। তারা হল- আশিক ও মোজাম্মেল হক। রোববার ভোরে ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের ঈশাননগর এলাকায় এ ডাকাতি চেষ্টার ঘটনা ঘটে। ধৃত ডাকাতদের ধামরাই থানা হাজতে ব্যাপক পুলিশি জিজ্ঞাসাবাদ চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×