মাদারগঞ্জ হাসপাতালে ১২ দিন ধরে পানি নেই : ভোগান্তি

  মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি ২১ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১২ দিন ধরে পানি নেই। সংস্কারের নামে নোংরা করে রাখা হয়েছে বাথরুম। এ অবস্থায় রোগীরা নিচের টিউবওয়েল থেকে পানি দোতলার ওয়ার্ডে নিয়ে এসেও বাথরুম ব্যবহার করতে পারছেন না। রোববার ওই হাসপাতালে গেলে পুরুষ ওয়ার্ডে ভর্তি মাদারগঞ্জ পৌরসভার বালিজুড়ী পূর্বপাড়ার বাসিন্দ রুস্তম আলী জানান, তিনি শ্বাসকষ্ট নিয়ে হাসপাতলে ভর্তি হয়েছেন। কিন্তু পানি না থাকায় ও বাথরুম ব্যবহারের অনুপোযোগী হওয়ায় বাড়িতে গিয়ে বাথরুম করে আসছেন। প্রায় একই অভিযোগ হাসপাতালে ভর্তি লিটন মণ্ডলসহ অন্য রোগীদেরও।

রোগীরা জানান, আবাসিক মেডিকেল অফিসারের দায়িত্বপ্রাপ্ত মেডিকেল অফিসার মাজহারুল ইসলাম মাসুম অফিস চলাকালীন হাসপাতালের আশপাশের বেসরকারি ক্লিনিক ও ডায়াগোনস্টিক সেন্টারে রোগী দেখেন। এ ব্যাপারে মোবাইল ফোনে জানতে চাইলে ডা. মাজহারুল ইসলাম মাসুম অভিযোগ অস্বীকার করে বলেন, বাইরে নয়, তিনি বাসায় ছিলেন। হাসপাতালে পানি সরবরাহ বন্ধ থাকার বিষয়ে তিনি বলেন, ঠিকাদাররা হাসপাতালের কাজ করছে। তারা তাদের ইচ্ছে মতো কাজ করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter