সরিষাবাড়ীতে মেয়র ও কাউন্সিলরের হাতাহাতি

  সরিষাবাড়ী প্রতিনিধি ২১ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জামালপুরের সরিষাবাড়ী পৌর মেয়র রুকুনুজ্জামান ও কাউন্সিলরদের মধ্যে বিরোধ প্রকাশ্য রূপ নিয়েছে। চলমান বিরোধকে কেন্দ্র করে রোববার বেলা ১১টার দিকে পৌরসভা কার্যালয়ে মেয়র ও কাউন্সিলরদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

পৌরসভা সূত্রে জানা যায়, পৌরসভার উন্নয়নমূলক কর্মকাণ্ডে কাউন্সিলরদের সঙ্গে মেয়রের সমন্বয়হীনতা দেখা দিয়েছে। এ সমন্বয় না রেখে মেয়র একক আধিপত্য বিস্তার করে পৌরসভাকে কুক্ষিগত করেছেন। এদিকে পৌরসভার সুইপারসহ স্থায়ী কর্মচারীদের ১১ মাসের ও সুইপারসহ মাস্টাররোলের ৩৯ জনের ৫ মাসের বেতন বকেয়া রয়েছে। এ সমস্যাগুলো সমাধান না দিয়ে দিনের পর দিন ঢাকায় অবস্থান করে থাকেন মেয়র। এতে ক্ষোভে ফুঁসে আসছিলেন কাউন্সিলর ও কর্মচারীরা। রোববার সকালে পৌরসভা অফিসে আসেন মেয়র রুকুনুজ্জামান। এ সময় পৌরসভার আয়-ব্যয়ের হিসাব ও কর্মচারীদের বকেয়া বেতন নিয়ে আলোচনায় বসেন তিনি। ওই আলোচনায় মেয়র বলেন, কোনো কাউন্সিলরকে হিসাব দিয়ে পৌরসভা চালাব না এবং তার কোনো কাউন্সিলরের প্রয়োজন নেই। এর পাশাপাশি কর্মচারীদের বকেয়া বেতন নিয়ে কোনো সিদ্ধান্ত না নেয়ায় হট্টগোল ও উত্তেজনা দেখা দেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter