বরিশালে ৫ বাজারে তালিকার বোর্ড আছে, মূল্য নেই!

  বরিশাল ব্যুরো ২১ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরিশাল সিটি কর্পোরেশন এলাকায় পাঁচটি বাজার রয়েছে। প্রতিটি বাজারে মূল্য তালিকার বোর্ড থাকলেও নেই তালিকায় মূল্যের উল্লেখ। রোববার বরিশালে জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভায় এ অভিযোগ করা হয়। জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে এ সভায় সভাপতিত্ব করেন বরিশাল জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান।

সভায় মুক্ত আলোচনায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক শাহ শোয়াইব মিয়া বলেন, চলতি মাসের ১৪, ১৫ ও ১৬ তারিখে প্রতিদিন সরেজমিন নগরীতে বাজার মনিটরিং করা হয়। এ সময় নগরীর প্রধান পাঁচটি বাজারে গিয়ে দেখা যায় সিটি কর্পোরেশনের মূল্য তালিকার বোর্ডে কোনো মূল্য লেখা নেই। এর মধ্যে সাগরদী বাজারের বোর্ডটি ভাঙা, পোর্ট রোড বাজারের মূল্য তালিকা মুরগির দোকানের আড়ালে চলে গেছে। আর বটতলা বাজার, বাংলা বাজার ও নতুন বাজারের মূল্য তালিকার বোর্ড থাকলেও সেখানে কোনো মূল্য লেখা নেই। এজন্য সিটি কর্পোরেশন কর্তৃপক্ষকে পদক্ষেপ নেয়ার অনুরোধ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×