আ’লীগের সাংগঠনিক সম্পাদকের অভিযোগ

জয়পুরহাটে উন্নয়নে বাধা স্থানীয় প্রশাসন

  জয়পুরহাট প্রতিনিধি ২১ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, ‘স্থানীয় কিছু সমস্যার সৃষ্টি করে জয়পুরহাট জেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড আলোর মুখ দেখছে না। উন্নয়নে বাধা হয়ে দাঁড়িয়েছে স্থানীয় প্রশাসন।’ তিনি অভিযোগ করেন, আমরা অনেক আগে বরাদ্দ পেয়েছি, সে অনুযায়ী টেন্ডার হয়েছে, টেন্ডারের পর ঠিকাদাররা কাজ পেয়েছে। কিন্তু কাজ পাওয়ার পর ঠিকাদাররা রাস্তায় মাটি কেটে মাসের পর মাস ফেলে রেখে জনদুর্ভোগ সৃষ্টি করেছে। ঠিকাদাররা সময়মতো প্রকল্প শেষ করছে না। আবার উন্নয়ন সংশ্লিষ্ট বিভাগ ঠিকাদারদের বিরুদ্ধে শাস্তিমূলক কোনো ব্যবস্থাও গ্রহণ করেনি। রোববার জয়পুরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত জয়পুরহাট জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব অভিযোগ করেন। নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার রশীদুল হাসান, জেলা সিভিল সার্জন ডা. হাবিবুল আহসান তালুকদার, ক্ষেতলাল উপজেলা চেয়ারম্যান টিপু চৌধুরী, কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন প্রমুখ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.