রায়পুরে ইউপি মেম্বার ও গ্রামপুলিশের নেতৃত্বে ব্যবসায়ীর জমি দখলের অভিযোগ

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ২১ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুরের রায়পুরে ৩ ইউপি মেম্বার ও ৬ গ্রাম পুলিশের নেতৃত্বে ২৫-৩০ জনের সংঘবদ্ধ একটি চক্র এক ব্যবসায়ীর ১৫ লক্ষাধিক টাকা মূল্যের জমি দখল করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকালে সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামের লালগাজী মিজিবাড়িতে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দা, শাবলসহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওই রাতেই ক্ষতিগ্রস্ত আবদুল মান্নান ভূঁইয়া বাদী হয়ে একই বাড়ির আমির হোসেন, হারুন ও আ. মতিনকে আসামি করে থানায় অভিযোগ দিয়েছেন।

রোববার বিকালে ক্ষতিগ্রস্ত আ. মান্নান ভূঁইয়া জানান, দীর্ঘদিন থেকে আমির হোসেনরা প্রভাব খাটিয়ে তাদের বসতভিটার কিছু অংশ জবরদখলের চেষ্টা করে আসছে। এরই জের ধরে ঘটনার সময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইউসুফ জালাল কিসমতের নির্দেশে ইউপি সদস্য মো. মামুন, রিয়াজ, রিয়াজ (২), মো. মফিজ, আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য আব্বাস পাটওয়ারী ও তার দুই ছেলে জনি, রকি এবং দফাদার রফিকুল ইসলামের নেতৃত্বে গ্রাম পুলিশ আজিজ, তাজুল ইসলাম, শহিদ উল্যা ও আবদুর রবসহ স্থানীয় আওয়ামী লীগ-যুবলীগের ২৫-৩০ জন লোক আমির হোসেনের পক্ষে মন্নানদের জমি টিনের বেড়া দিয়ে জবরদখল করে নেয়।

অভিযুক্ত আমির হোসেন বলেন, গ্রাম পুলিশ ও মেম্বাররা চেয়ারম্যানের নির্দেশে এখানে এসেছেন। সালিশে চেয়ারম্যান আমাদের পক্ষে রায় দিয়েছেন। আমাদের জমি আমরা দখলে নিয়েছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter