কোম্পানীগঞ্জে ১০ বছরের শিশুকে ধর্ষণ

ধামাচাপা দিতে অপতৎপরতা

  সিলেট ব্যুরো ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটের কোম্পানীগঞ্জে চাচাতো ভাই কর্তৃক ১০ বছরের কন্যাশিশু ধর্ষণের শিকার। গুরুতর আহত শিশুটিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষিতার বাবা-মাকে হুমকি দিয়ে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে ধর্ষকের পরিবার। ঘটনার ৪ দিন অতিবাহিত হলেও এ ব্যাপারে কিছুই জানে না থানা পুলিশ। কোম্পানীগঞ্জ উপজেলার নোয়াগাঁওয়ে এ নির্মম ঘটনা ঘটে।

জানা যায়, ১৭ মে রাতে ওই শিশুটি বাথরুমে যায়। এ সময় ধর্ষক আবদুল্লাহ এ সময় তাকে একা পেয়ে মুখ বেঁধে ধর্ষণ করে। শিশুটির কান্নার শব্দ শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষক আবদুল্লাহ (১৭) পালিয়ে যায়। সে পারুয়া দাখিল মাদ্রাসার ছাত্র ও একই এলাকার নোয়াগাঁওয়ে আবদুর রহমানের ছেলে।

স্থানীয় লোকজন ও ধর্ষকের পরিবারের সদস্যরা রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে প্রথমে বাড়িতে নিয়ে যায়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে ঘটনা ধামাচাপা দিতে ধর্ষকের মা ও ভাই আবদুর রউফ ওই শিশুকন্যাকে সিলেট নিয়ে আসেন। গাছ থেকে পরে অসুস্থ হয়েছে বলে একটি হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ বেসরকারি হাসপাতা থেকে শিশুটিকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করেন। অবস্থা সংকটাপন্ন হওয়াতে শিশুটিকে ওসিসি বিভাগ থেকে তাকে গাইনি ওয়ার্ডে নেয়া হয়। সেখানে ওই শিশুর অস্ত্রোপচারের মাধ্যমে রক্তক্ষরণ বন্ধ করা হয়। রোববার গাইনি ওয়ার্ড থেকে ওই শিশুকে ফের ওসিসিতে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরে ওই শিশুটি।

ওসিসির কর্মকর্তারা জানিয়েছেন, ধর্ষণের শিকার হওয়ায় ওই শিশুটি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। কোম্পানীগঞ্জ থানা ওসি (তদন্ত) দিলিপ কান্তনাথ যুগান্তরকে বলেন, এরকম কোনো খবর আমাদের থানায় নেই। ওসিসি থেকেও কোনো ধরনের কাগজপত্র আমরা পাইনি। খোঁজখবর নিয়ে ঘটনার সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.