মোরেলগঞ্জে রাস্তার কাজ শেষ হওয়ার আগেই ধস

  মোরেলগঞ্জ প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাগেরহাটের মোরেলগঞ্জ সদর ইউনিয়নের গাবতলা গ্রামে প্রায় দেড় কোটি টাকার আরসিসি রাস্তা নির্মাণের আগেই ধসে পড়েছে দুই স্থান। জানা গেছে, গাবতলা থেকে সন্ন্যাসী সড়কটি ভেঙে যাওয়ার ফলে ইফাদের অর্থায়নে ১ হাজার ৪৮০ মিটার নতুন আরসিসি রাস্তা তৈরি করা হচ্ছে। এ রাস্তাটির কাজ করছে ‘শহিদ এন্টারপ্রাইজ’ নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। তিনি ওই কাজটি ১ কোটি ৪২ লাখ টাকায় এলজিইডি’র অধীনে করছেন। এলজিইডি ‘শহিদ এন্টারপ্রাইজ’কে গত বছরের ২৩ এপ্রিল কার্যাদেশ দেয়ার পরেও এক বছর এক মাসেও রাস্তাটি নির্মাণ করতে সফল হয়নি। এরই মধ্যে সোমবার ওই রাস্তায় গিয়ে দেখা গেছে রাস্তার দু’পাশ থেকে ভেঙে পড়েছে। ঠিকাদারি প্রতিষ্ঠান ‘শহিদ এন্টারপ্রাইজ’-এর পক্ষে ঠিকাদার সুমন বলেন, রাস্তা ভেঙে যাওয়ার কথা শুনেছি। তবে যেহেতু রাস্তার কাজ শেষ হয়নি তাই ভেঙে যাওয়া জায়গা পুনর্নির্মাণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter