পৌর এলাকার প্রবেশমুখেই ময়লার ভাগাড়!

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

থমকে আছে ঈশ্বরদী পৌর এলাকার উন্নয়ন কাজ। শহরের প্রধান প্রধান সড়কসহ আবাসিক এলাকার বিভিন্ন রাস্তা দীর্ঘদিন সংস্কার না করায় যানবাহন চলাচল যেমন সংকটজনক হয়ে পড়েছে; তেমনি শহর পরিষ্কার রাখতেও কর্তৃপক্ষ হিমশিম খাচ্ছে। বিশেষ করে সঠিক জায়গা নির্ধারণ না করে ঈশ্বরদী-ঢাকা মহাসড়কের কাছে হারুখালী মাঠে পৌরসভার ময়লা-আবর্জনার ভাগাড় করায় পরিবেশের মারাত্মক ক্ষতি হওয়ার অভিযোগ উঠেছে। পচা দুর্গন্ধের কারণে মল্লিক অটো রাইস মিল, রেশম বীজাগার, পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি ও বাংলাদেশ সুগার ক্রপস গবেষণা ইন্সটিটিউটসহ বিভিন্ন সরকারি- বেসরকারি প্রতিষ্ঠান এবং পথচারী ও বাসযাত্রীরা অতিষ্ঠ হয়ে উঠেছেন। নির্দিষ্ট ভাগাড়ের পরিবর্তে মহাসড়কের পাশে এসব আবর্জনা ফেলে স্তূপ করে রাখায় হোটেল, দোকান মালিক ও ক্রেতারাও অতিষ্ঠ। ময়লার স্তূপ থেকে সৃষ্ট মশামাছি, পোকামাকড় এবং বাতাস ও বিভিন্ন পাখির মাধ্যমে রোগবালাই দ্রুত ছড়িয়ে পড়ছে বিভিন্ন এলাকায়। ঈশ্বরদী পৌরসভার কনজারভেটিভ পরিদর্শক মো. আলিউজ্জামান জানান, কিছুদিনের মধ্যে নতুন স্থানে ডাম্পিংয়ের কাজ শুরু হবে।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.