শিবগঞ্জে বালিশচাপায় নবম শ্রেণীর ছাত্রীকে হত্যা করেছে সন্ত্রাসীরা

  শিবগঞ্জ প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের রশিকনগর শিরোটোলা এলাকায় একদল সন্ত্রাসী কবির হোসেনের বাড়িতে প্রবেশ করে তিনটি স্বর্ণের চেন ও দুটি মোবাইল ফোন নিয়ে যাওয়ার সময় ওই বাড়ির নবম শ্রেণীর ছাত্রী শ্যামলী খাতুনকে শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত শ্যামলী খাতুন ওই এলাকার কবির হোসেনের কনিষ্ঠ কন্যা ও পারঘোড়াপাখিয়া বালিকা উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। জানা যায়, রোববার গভীর রাতে একদল সন্ত্রাসী কবির হোসেনের বাড়িতে প্রবেশ করে। প্রথমে কবির হোসেনের স্ত্রী আলিয়ারা বেগম, বড় মেয়ে চম্পা খাতুন ও শ্যামলী খাতুনের ঘরে প্রবেশ করেই আলিয়ারা বেগম ও চাম্পার মুখে রুমাল দিয়ে অজ্ঞান করে। এরপর তাদের গলায় থাকা তিনটি চেন ও দুটি মোবাইল ফোন নিয়ে যায়। যাওয়ার সময় শ্যামলী খাতুন সন্ত্রাসীদের চিনে ফেলায় সন্ত্রাসীরা শ্যামলীকে জোর করে পাশের রুমে নিয়ে বালিশচাপা দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×