সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মতলব উত্তরের ষাটনল ইউপির বাজেট ঘোষণা

চাঁদপুর ও ফরিদগঞ্জ প্রতিনিধি

মতলব উত্তর উপজেলার ১নং ষাটনল ইউনিয়ন পরিষদের ২০১৮-১৯ অর্থবছরের ১ কোটি ৩৭ হাজার ৫৪২ টাকা বাজেট ঘোষণা করা হয়েছে। রোববার সন্ধ্যায় ইউনিয়ন পরিষদ সভা কক্ষে বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার। বাজেটে বিভিন্ন প্রকল্পে ২০১৮-১৯ অর্থবছরে রাজস্ব আয় ধরা হয়েছে ৯ লাখ ৩৮ হাজার ৮শ’ টাকা। এছাড়া নিজস্ব তহবিল থেকে বাজেট ধরা হয়েছে ৯৪ লাখ ৩২ হাজার ৬১৪ টাকা। ইউপি সচিব গৌতম চন্দ্রের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মল্লিকা সরকার, রহিমা বেগম, শেফালী বেগম, বোরহান উদ্দিন, ফুলচাঁন বর্মণ, মানিক সরকার, দারুল ইসলাম, শাহজাহান মিয়া, খোরশেদ আলম প্রধান, হাবিবুর রহমান মিয়াজী, মিজানুর রহমান, হারুন অর রশিদ প্রমুখ।

তিতাসে প্রেমিকের সঙ্গে স্ত্রীর পলায়ন : স্বামীর আত্মহত্যা

দাউদকান্দি প্রতিনিধি

কুমিল্লার তিতাসে পরকীয়া প্রেমিকের হাত ধরে স্ত্রী পালিয়ে যাওয়ায় স্বামী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। উপজেলার কড়িকান্দি সদর ইউনিয়নের বন্ধরামপুর গ্রামে রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত হতভাগা মাজারুল ইসলাম ওই গ্রামের মৃত মঙ্গল মিয়ার ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

হাটহাজারীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী উপজেলাধীন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূ আসমা আক্তার প্রকাশ মণি খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানার সাইফুল ইসলামের স্ত্রী। পুলিশ জানায়, চসিকের ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের সারাং বাড়ির নুরন্নবী চৌধুরীর ভাড়া বাসা গলায় ওড়না পেঁচিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.