সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নান্দাইলে কিশোরী ধর্ষণের অভিযোগে মামলা

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ফুলবাড়ীয়া গ্রামের আবু তাহেরের ছেলে খুররমের নামে কিশোরী ধর্ষণের মামলা হয়েছে। রোববার ভিকটিমের বাবা বাদী হয়ে মামলা করেন। শুক্রবার দিবাগত রাতে খুররম তার ওপর পাশবিক নির্যাতন চালায়।

নগরকান্দায় ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি

নগরকান্দায় প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে মুক্তি পেল মিতু আক্তার। মিতু উপজেলার ফুলসুতি ইউনিয়নের আবদুল আলেম চৌধুরী উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী এবং ফুলসুতি গ্রামের ইসলাম খানের মেয়ে। সোমবার দুপুরে মিতুর আনুষ্ঠানিকভাবে বিয়ে হওয়ার কথা ছিল।

রামপালে রোগ যন্ত্রণায় বৃদ্ধের আত্মহত্যা

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

রামপালে সুলতান ডাকুয়া নামের এক বৃদ্ধ রোগ যন্ত্রণা সইতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। কাশিপুর গ্রামের সুলতান ডাকুয়া রোববার রাতের কোনো একসময় ঘরের পাশে আম গাছে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

ধর্মপাশায় ঝুলন্ত লাশ উদ্ধার

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

ধর্মপাশা উপজেলার শহরতলী গ্রাম থেকে সোমবার আবদুল হাই নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শহরতলী প্রাথমিক বিদ্যালয়ের পেছনে একটি গাছের ডালের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায় লোকজন।

মাদারীপুরে ‘জিনের বাদশা’ চক্রের সদস্য গ্রেফতার

টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি

মাদারীপুরে ‘জিনের বাদশা’ পরিচয়ে ওয়েলকাম পার্টির প্রতারক চক্রের এক সদস্য কুদ্দুস মাতুব্বরকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। রোববার

সন্ধ্যায় ফরিদপুরের ভাঙ্গা উপজেলার রায়নগর গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আমতলীতে ছাত্রী উদ্ধার : অপহরণকারী গ্রেফতার

আমতলী প্রতিনিধি

সেই স্কুলছাত্রীকে অপহরণের ২৭ ঘণ্টা পরে সোমবার আমতলীর বান্দ্রা গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় কাওসার হাওলাদারকে গ্রেফতার করা হয়। কাওসার হাওলাদার ওই গ্রামের পান্নু হাওলাদারের ছেলে।

আগৈলঝাড়ায় মাদকসেবী ছেলেকে পুলিশে দিলেন বাবা

আগৈলঝাড়া প্রতিনিধি

উপজেলার বাকাল গ্রামের নুরুল হক ফকিরের ছেলে আমিনুল ইসলাম ফকির মাদক সেবনের জন্য বাবার কাছে টাকা চেয়ে না পেয়ে প্রায়ই আসবাবপত্র ভাংচুর করত। ছেলের আচরণে অতিষ্ঠ হয়ে বাবা নুরুল হক ফকির ছেলের বিরুদ্ধে ইউএনওর কাছে অভিযোগ করেন। সোমবার পুলিশ আমিনুলকে গ্রেফতার করে।

দুর্গাপুরে বিশ্ব সাংস্কৃতিক বৈচিত্র্য দিবস পালিত

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

দুর্গাপুরে সুসঙ্গ সাহিত্য পরিষদের উদ্যোগে উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বিশ্ব সাংস্কৃতিক বৈচিত্র্য দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বিরেশ্বর চক্রবর্তীর সভাপতিত্বে আলোচনা করেন অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার।

বানারীপাড়ার ইউএনওর মোবাইল নম্বর ক্লোন!

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি

বানারীপাড়ার ইউএনও মো. শরিফুল ইসলামের মোবাইল নম্বর ক্লোন করে ৫ হাজার টাকা হাতিয়ে নিয়েছে এক প্রতারক। এ নিয়ে গত দু’দিন ধরে বানারীপাড়ায় উপজেলা পরিষদের সব কর্মকর্তা ও কর্মচারীসহ পুলিশ প্রশাসনে তোলপাড় শুরু হয়েছে। এ বিষয়ে ইউএনও থানার ওসি খলিলুর রহমানকে জানিয়েছেন।

বরিশালে সড়কের ওপর স্থাপনা উচ্ছেদ

বরিশাল ব্যুরো

বরিশাল নগরীতে সড়কের ওপর গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ

করেছে মেট্রোপলিটন পুলিশ। সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযানে প্রায় দুই শতাধিক অবৈধ দোকান ও স্থাপনা উচ্ছেদ করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন কোতোয়ালি মডেল থানা পুলিশের সহকারী কমিশনার শাহনাজ পারভীন

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে বালুবোঝাই ট্রাক্টরের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার নিহত রিগান চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার পাঁচলিয়া গ্রামের আজিজুল মণ্ডলের ছেলে ও মকলেস একই উপজেলার ঘোষবিলা গ্রামের শের আলীর ছেলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×