শিক্ষার্থীকে গৃহশিক্ষকের যৌন নির্যাতন

মেলান্দহে মামলা না নেয়ায় পরিদর্শক ক্লোজড

  জামালপুর প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীকে যৌন নির্যাতনের মামলা না নেয়ায় জামালপুরের মেলান্দহ থানার পরিদর্শক (তদন্ত) টিপু সুলতানকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। পুলিশ সুপার দেলোয়ার হোসেন পিপিএম রোববার তাকে ক্লোজ করেন।

জানা গেছে, মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের চরবংশী বেলতৈল গ্রামের দরিদ্র পরিবারের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীর গৃহশিক্ষক ছিলেন একই ইউনিয়নের নাগেরপাড়া গ্রামের ধনাঢ্য আবদুল হাইয়ের পুত্র মনোয়ার হোসেন (২৭)। গৃহশিক্ষক মনোয়ার গত ১২ মে সকালে ওই শিক্ষার্থীকে বাড়ি থেকে স্কুলে নিয়ে যাওয়ার কথা বলে বের হয়। স্কুলে না নিয়ে ওই শিক্ষার্থীকে তার নিজের বাড়িতে নিয়ে যায়। সন্ধ্যায় পরিবারের পক্ষ থেকে মোবাইলে যোগাযোগ করা হলে গৃহশিক্ষক মনোয়ার জানায়, মেয়েটি তাদের বাড়িতে কম্পিউটার শিখছে। রাতে মনোয়ারের মায়ের সঙ্গে থাকবে। ওই রাতে মনোয়ার শিক্ষার্থীকে একাধিকবার যৌন নির্যাতন করে। পরদিন সকালে অসুস্থাবস্থায় তাকে বাড়িতে রেখে যায়। নির্যাতনের ঘটনা ওই শিশু তার মাকে জানায়। পরে পরিবারের পক্ষ থেকে ইউপি চেয়ারম্যানকে জানালে তিনি কোনো সহযোগিতা করেননি। ১৬ মে মেলান্দহ থানায় অভিযোগ নিয়ে গেলে থানার পরিদর্শক তদন্ত টিপু সুলতান মামলা না নিয়ে শিশুর বাবাকে হুমকি দেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×