গোয়ালন্দে নিয়োগ পরীক্ষার দু’দিন পর প্রবেশপত্র পেল ছাত্র

  গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গোয়ালন্দ উপজেলা পোস্ট অফিস কর্র্তৃপক্ষের উদাসীনতায় নিয়োগ পরীক্ষার দু’দিন পর এক পরীক্ষার্থী প্রবেশপত্র হাতে পেয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের কদমতলী এলাকার মিহাজ মোল্লার ছেলে নজরুল ইসলাম প্রায় এক বছর আগে ময়মনসিংহের অতিরিক্ত জেলা জজ ২য় আদালত কার্যালয়ের নিুমান সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে আবেদন করেন। গত ১৮ মে সকাল সাড়ে ৯টায় ছিল ওই পদের নিয়োগ পরীক্ষা। পরীক্ষায় অংশগ্রহণের জন্য নিয়োগকারী কর্তৃপক্ষ নজরুল ইসলামের বরাবর গত ৭ মে ডাকযোগে প্রবেশপত্র পাঠায়। সাধারণভাবে ২-৩ দিনের মধ্যে ওই প্রবেশপত্র ময়মনসিংহ থেকে গোয়ালন্দে আসার কথা। কিন্তু প্রবেশপত্রটি গত ২০ তারিখে পোস্টম্যান তার ঠিকানায় পৌঁছায়। তবে চিঠিটি কবে গোয়ালন্দ পোস্ট অফিসে এসেছে এ জাতীয় খামের ওপর কোনো সিল নেই। এ বিষয়ে ভুক্তভোগী নজরুল ইসলাম জানান, তিনি এই নিয়োগ পরীক্ষার জন্য ভালোভাবে প্রস্তুতি নিয়েছিলেন। কিন্তু পোস্ট অফিসের গাফিলতিতে আমার আশা ভঙ্গ হয়েছে।

এ প্রসঙ্গে গোয়ালন্দ উপজেলা পোস্ট মাস্টার আবদুল মমিন জানান, ময়মনসিংহ থেকে ৭ তারিখে নিয়োগপত্রটি ছাড়লে ২-৩ দিনের মধ্যে তার এখানে চলে আসার কথা। কিন্তু এই চিঠিটি কবে এসেছে দায়িত্বশীল পোস্টম্যান সে সিলটি মারেনি। গত ১৪ মে পর্যন্ত কামরুল ইসলাম নামে একজন পোস্টম্যান এখানে দায়িত্বে ছিলেন। তিনি বালিয়াকান্দিতে বদলি হয়েছেন। এরপর থেকে অফিসের প্যাকারম্যান ইদ্রিস আলী পোস্টম্যানের অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। তবে ইদ্রিস আলীকে সতর্ক করা ছাড়া তিনি এ বিষয়ে কার গাফিলতি রয়েছে তা বলতে পারেননি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.