জাবি ছাত্র ইউনিয়নের নতুন কমিটি

প্রকাশ : ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  জাবি প্রতিনিধি

চারুকলা বিভাগের (স্নাতকোত্তর-৪২ ব্যাচ) নজির আমিন চৌধুরী জয়কে সভাপতি ও বাংলা বিভাগের (স্নাতকোত্তর-৪৩ ব্যাচ) আরিফুল ইসলাম অনিককে সম্পাদক করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের নতুন কমিটি গঠিত হয়েছে। সোমবার সংগঠনটির বিশ্ববিদ্যালয় শাখার কাউন্সিল শেষে ৩১ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অন্যান্য পদে রয়েছেন- সহ-সভাপতি অলিউর রহমান সান, সৌমিত্র সাহা পার্থ, নাঈমুল আলম মিশু, শোয়েবুর রহমান, মীর রুম্মান ওয়ালী ও কাবেরী সুলতানা জ্যোতি। সহ-সাধারণ সম্পাদক রয়েছেন ৩ জন, সৌভিক ভট্টাচার্য অভি, হাবীব বিন মাহমুদ, সুলতানা জাহান মুন।

সাংগঠনিক সম্পাদক চন্দন দীপ মিত্র, কোষাধ্যক্ষ সুশান্ত পাল, দফতর সম্পাদক হাসান জামিল, শিক্ষা ও গবেষণা সম্পাদক আতাউল হক চৌধুরী আফ্রিদী, স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক তাসনুভা তাজিন ইভা, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক জোবায়ের কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক তাসবিবুল গনি নিলয়, সাংস্কৃতিক সম্পাদক তুষার ধর, ক্রীড়া সম্পাদক সৌমিক মাহমুদ অয়ন, সমাজকল্যাণ ও পরিবেশবিষয়ক সম্পাদক নুসরাত তুবা।

এছাড়া সদস্য হিসেবে রয়েছেন ইমরান নাদিম, সালমান মাহফুজ, রাকিবুল হক রনি, মিখা পিরেগু, শাহাদাৎ হোসেন স্বাধীন, রিফাত খান অনিক, অরণ্যক পৃথিবী, শাহরিয়ার আশরাফ অন্তু, খান মুকাররব ফাহিম, আবু নাঈম তরুণ।