কেন্দুয়ায় নকলের সুযোগ না দেয়ায় শিক্ষককে মারধর

  কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কেন্দুয়া ডিগ্রি কলেজে নকলের সুযোগ না দেয়ায় বাংলা বিভাগের প্রভাষক আবদুল কাদের নয়নকে মারধর করেছে ছাত্রলীগ নামধারী শিক্ষার্থীরা। সোমবার বেলা ১১টার দিকে কলেজের একাদশ শ্রেণীর বর্ষ সমাপনী পরীক্ষা চলাকালীন এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনার পর পরীক্ষা স্থগিত করা হয়েছে। এ ঘটনায় কলেজের অধ্যক্ষ উত্তম কুমার কর বাদী হয়ে ছাত্রলীগ নেতা আপেল মাহমুদকে প্রধান আসামি করে ৬ জনের বিরুদ্ধে কেন্দুয়া থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগে অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করা হয়েছে। জানা যায়, কলেজের একাদশ শ্রেণীর বর্ষ সমাপনী পরীক্ষায় সোমবার বাংলা বিষয়ে পরীক্ষা চলছিল। এ সময় ৫নং কক্ষে দায়িত্বে থাকা বাংলা প্রভাষক আবদুল কাদের নয়নকে নকলের সুযোগ দেয়ার জন্য কলেজ ছাত্রলীগ নামধারী শিক্ষার্থীরা চাপ প্রয়োগ করে। এ অন্যায় আবদারে শিক্ষক নয়ন রাজি না হওয়ায় শিক্ষার্থীরা কক্ষের আসবাবপত্র ভাংচুর করে। এ সময় শিক্ষক আবদুল কাদের নয়নকে মারধর করে হামলাকারীরা। হামলার ঘটনা অস্বীকার করে ছাত্রলীগ নেতা আপেল মাহমুদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×