লালমোহনে ২০ লাখ টাকা হাতিয়ে ব্যবসায়ী উধাও

  লালমোহন (ভোলা) প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

লালমোহনে ব্যবসায়ীদের প্রায় ২০ লাখ টাকা নিয়ে দোকান বন্ধ করে উধাও হয়ে গেছে এক শাড়ি ব্যবসায়ী। ১ সপ্তাহ ধরে লালমোহন মসজিদ রোডের শাড়িঘর নামক দোকানে তালা দিয়ে সপরিবারে পালিয়ে গেছে জাকির হোসেন নামক ব্যবসায়ী। জাকির হোসেন মসজিদ রোডে শাড়িঘর নামক ব্যবসা প্রতিষ্ঠান দিয়ে কয়েক বছর ধরে ব্যবসা করে আসছেন। নিজের দোকানের আশপাশে একাধিক ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যক্তির সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলেন। এরই মধ্যে জাকির হাই স্কুল সুপার মার্কেটের বিকাশ ব্যবসায়ী হাসান ডিপার্টমেন্টাল স্টোরের মালিক এমএ হাসানের কাছ থেকে নগদ ১ লাখ টাকা ধার নেয় এবং ঢাকা দোকানের জন্য মালামাল আনার কথা বলে ১ লাখ ৬ হাজার ৮০ টাকা নেয় বিকাশের মাধ্যমে। পাশের রোকেয়া ফ্যাশন থেকে ১ লাখ, লোকমান হোসেনের মাল্টিপারপাস থেকে ১ লাখ ১০ হাজার, রহমানের মাল্টিপারপাস থেকে ২ লাখ ২০ হাজার, আরজু হোটেলের আরিফের শাশুড়ির কাছ থেকে ২ লাখ, সৈকতের কাছ থেকে ২ লাখসহ বিভিন্ন লোকের কাছ থেকে কয়েক দিনে কৌশলে ২০ লাখ টাকা নেয়। জাকির ঢাকা থেকে দোকানের জন্য মালামাল আনার কথা বলে এসব টাকা নেয় বলে পাওনাদাররা জানান।

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×