পুলিশের বিরুদ্ধে ব্যবসায়ী খুনের মামলা

ভৈরবে নারাজি খারিজের বিরুদ্ধে বাদীর আপিল

  ভৈরব প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভৈরবের ব্যবসায়ী হাবিবুর রহমানকে ট্রেন থেকে ফেলে হত্যা মামলায় আদালতে চূড়ান্ত রিপোর্ট দেয়ার পর নিহতের ভাই আয়ূব হোসেন নারাজি দিয়েছেন। দুই মাস আগে চট্টগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্র্যাট আদালতে এই নারাজি দিলে পরপর দু’দিন এ ব্যাপারে শুনানি হয়। পরে শুনানি শেষে আদালত গত সপ্তাহে বাদীর নারাজি পিটিশনটি খারিজ করে দেন। এরপর বাদী এ ব্যাপারে পিটিশন খারিজের বিরুদ্ধে রোববার চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতে আপিল করেন।

উল্লেখ্য, গত বছর ১ মে ভৈরবের ব্যবসায়ী হাবিবুর রহমান দেশি-বিদেশি ১৭ লাখ টাকা নিয়ে চট্টগ্রাম থেকে আন্তঃনগর ট্রেনে চাঁদপুর যাচ্ছিলেন। ওইদিন ট্রেনটি সীতাকুণ্ডু পৌঁছলে ট্রেনের কর্তব্যরত রেলওয়ে পুলিশ তার ব্যাগ তল্লাশি করে এসব টাকা দেখতে পায়। এ সময় পুলিশ তার টাকার ব্যাগটি ছিনিয়ে নিতে চাইলে সে বাধা দেয় বলে তার পরিবারের অভিযোগ। একপর্যায়ে রেলপুলিশ তার টাকার ব্যাগ রেখে তাকে ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করে। এই ব্যবসায়ী চট্টগ্রামে মানি এক্সচেঞ্জের ব্যবসা করতেন বলে তার পরিবারের সদস্যরা জানান। তারপর ১৭ মে তার ভাই আয়ূব হোসেন চট্টগ্রাম রেলওয়ে ওসি ও ট্রেনে কর্তব্যরত পুলিশসহ ১৯ জনের বিরুদ্ধে চট্টগ্রাম আদালতে মামলা করেন। আদালত মামলাটি পুলিশের পিবিআইকে তদন্ত দিলে নিহতের লাশ গত বছর ২৮ মে ভৈরব পৌর কবরস্থান থেকে উত্তোলন করে ময়নাতদন্ত করে।

মামলার বাদী অ্যাডভোকেট আয়ূব হোসেন সোমবার এই প্রতিনিধিকে জানান, পিবিআই পুলিশের তদন্তকারী কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন ঘটনার সুষ্ঠু কোনো তদন্ত না করেই পুলিশের প্রভাবিত হয়ে তিনি চূড়ান্ত রিপোর্ট দাখিল করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×