মোহনগঞ্জে নকল ধরে বিপাকে স্কুল শিক্ষক

  মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মোহনগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরীক্ষা চলাকালে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীর নকল ধরে চরম বিপাকে পড়েছেন ওই স্কুলের শিক্ষক কেএম আশরাফুজ্জামান শাহান। অভিযোগ করা হয়েছে, ওই শিক্ষার্থী মোস্তাকিমকে শিক্ষক পিটিয়ে মারাত্মকভাবে আহত করেছেন। জানা গেছে, মোহনগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম সাময়িক পরীক্ষা চলাকালে ২৫ এপ্রিল মোস্তাকিম নামে ওই শিক্ষার্থীকে নকলসহ হাতেনাতে ধরে ফেলেন শিক্ষক কেএম আশরাফুজ্জামান শাহান। এ সময় তিনি ওই শিক্ষার্থীকে একটি চড় দেন। আর এতেই ওই শিক্ষকের বিরুদ্ধে ‘মারাত্মক মারধর করার’ অভিযোগ উঠে। অভিযোগকারী ওই শিক্ষার্থীর বাবা রফিকুল আলম অভিযোগ প্রমাণে মরিয়া হয়ে ওঠেন এবং স্থানীয় হাসপাতালে শিক্ষার্থী মোস্তাকিমকে দু’দফা ভর্তি করেন। এছাড়া গঠিত তদন্ত কমিটির কাছে মেডিকেল সার্টিফিকেটও দাখিল করা হয়। কিন্তু ওই সার্টিফিকেটে কোথাও শারীরিক আঘাতের কথা উল্লেখ নেই। অভিভাবক রফিকুল আলম বলেন, পূর্বশত্রুতার জের ধরে ওই শিক্ষক মোস্তাকিমকে মারধর করেছে। অভিযোগের বিষয়ে শিক্ষক কেএম আশরাফুজ্জামান শাহান বলেন, নকল ধরে ওই শিক্ষার্থীকে আমি হালকাভাবে একটি চড় দিই। ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য কামরুল ইসলাম রতন বলেন, সামান্য বিষয়টিকে ইচ্ছাকৃতভাবে বড় করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বিনয় চন্দ্র শর্মা বলেন, সাক্ষ্যপ্রমাণে গড়মিল রয়েছে। এদিকে সামান্য ওই ঘটনার সুযোগ নিয়ে শিক্ষক শাহানকে ‘সাইজ’ করতে একটি গ্র“প সক্রিয় রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.