গৌরনদীতে স্ত্রীকে পুড়িয়ে হত্যাচেষ্টার মামলা

স্বামী গ্রেফতার

  গৌরনদী প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরিশালের গৌরনদীতে যৌতুকের দাবিতে স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ এনে মাদকাসক্ত স্বামী আলামিন শিকদারকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অগ্নিদগ্ধ গৃহবধূ সাথী বেগমের মা উজিরপুর উপজেলার আনোয়া বারোপাইকা গ্রামের ফকরুন বেগম বাদী হয়ে রোববার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১(খ) ধারায় এ মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে উপজেলার কাছেমাবাদ গ্রাম থেকে অভিযুক্ত আলামিন শিকদারকে (৩৫) গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আলামিনকে সোমবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন। বিষয়টি গৌরনদী মডেল থানার ওসি মুনিরুল ইসলাম মুনির নিশ্চিত করেছেন। ১০ বছর আগে গৌরনদী উপজেলার কাছেমাবাদ গ্রামের মান্নান শিকদারের ছেলে আলামিন শিকদারের সঙ্গে উজিরপুর উপজেলার আনোয়া বারোপাইকা গ্রামের আবদুল গনির কন্যা সাথী বেগমের বিয়ে হয়। এরপর মাদকসেবী আলামিন যৌতুকের দাবিতে প্রায়ই সাথীকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। নির্যাতনে অতিষ্ঠ হয়ে বিয়ের দেড় বছর পর সাথী স্বামী তালাক দিয়ে বাদীর বাড়িতে যায়। গত ২০ দিন আগে সাথীকে ফুঁসলিয়ে আলামিন আবার বিয়ে করে সংসার শুরু করে। এরপর যৌতুকের দাবিতে আলামিন প্রায়ই সাথীকে শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে। দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে গত ১৮ মে রাতে মাদকাসক্ত আলামিন শিকদার তার স্ত্রী সাথী বেগমকে অমানুষিক নির্যাতন করে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। বিষয়টি ওই দিন রাত ৯টার দিকে বাদী মোবাইল ফোনে খবর পান। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় সাথী বেগমকে উদ্ধার করে প্রথমে গৌরনদী ও পরে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×